খেলার খবর

পিএসজি ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন এমবাপে

ডেস্ক রিপোর্ট: চলতি মৌসুম শেষে নিজের বর্তমান ক্লাব পিএসজি ছাড়ছেন কিলিয়ান এমবাপে তা বেশ কয়েকদিন ধরেই সবার জানা ছিল। ফ্রেঞ্চ এই ক্লাব ছেড়ে তার পরবর্তী গন্তব্য কোথায় তাও প্রায় নিশিচতভাবেই সকলেরই জানা। তবে এবার আনুষ্ঠানিকভাবে নিজেই ভিডিও বার্তার মাধ্যমে নিজের বিদায়ের ঘোষণাটি দিয়ে ফেললেন বিশ্বকাপজয়ী এই ফরাসি তারকা।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ভিডিওতে শুক্রবার রাতে নিশ্চিত করে নিজের ভক্তদের জানিয়েছেন তিনি যে, এটিই ছিল পিএসজির হয়ে তার শেষ মৌসুম। রবিবার লিগের ম্যাচে তুলুজের বিপক্ষের ম্যাচটিই হবে পিএসজির জার্সিতে তার শেষ ম্যাচ।

গতরাতে পোস্ট করা সেই ভিডিওতে তিনি বলেছেন, ‘আমি আপনাদেরকে জানাতে চাই, পিএসজির হয়ে এটিই ছিল আমার শেষ মৌসুম। আমি আর মেয়াদ বাড়াচ্ছি না। রবিবার পার্ক দে প্রিন্সেসে আমার শেষ ম্যাচ খেলব আমি।‘

মোনাকো ছেড়ে ২০১৭ সালে পিএসজিতে যোগ দেন সময়ের অন্যতম সেরা এই ফরোয়ার্ড। সাত বছর টানা নিজের ধারাবাহিক পারফরম্যান্স ধরে রেখেছেন। গোল করা এবং করানো দুই ক্ষেত্রেই ভূমিকা পালন করে গেছেন। পিএসজির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে মোট ৩০৬ ম্যাচে ২৫৫ গোল করেছেন এমবাপে। অ্যাসিস্ট আছে ১০৮টি।

পিএসজি ছেড়ে কোথায় যাচ্ছেন কিলিয়ান এমবাপে? সবাই প্রায় নিশ্চিতই যে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদই হতে চলেছে তার পরবর্তী ক্লাব। তবে তার মুখ থেকে এখনও আনুষ্ঠানিক ঘোষণা শোনার অপেক্ষায় আছেন সমর্থকরা।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *