আন্তর্জাতিক

প্রশংসিত পোস্টারে ববি-দীপের ঈদের ছবির ঘোষণা

ডেস্ক রিপোর্ট: দীর্ঘদিন ধরে সিনেমায় অনিয়মিত জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। অবশেষে কোরবানির ঈদ মাতাতে বড়পর্দায় হাজির হচ্ছেন এই গ্ল্যামার গার্ল। আর তার সঙ্গে আসছেন ২০২০ প্রচারিত আন্তর্জাতিক টিভি চ্যানেল এইচবিওর ‘ইনভিজিবল স্টোরিজ’ সিরিজে অভিনয় করে আলোচনায় আসা অভিনেতা দীপ। রাশিদ পলাশ পরিচালিত এই জুটির ‘ময়ূরাক্ষী’ অবশেষে কোরবানির ঈদে আলো ছড়াতে চলেছে।

আজ ছবির নির্মাতা একটি ভিন্নধর্মী পোস্টার প্রকাশের মাধ্যমে ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করেছেন। পোস্টারটি দেখেই নেটিজেনদের মন ভরে গেছে। সবাই প্রশংসা করছেন এই পোস্টারের ডিজাইনের। তাতে দেখা যাচ্ছে রোমান্টিক ভঙ্গিতে নায়িকা ববি আর নায়ক দীপ অপরে বুদ হয়ে আছেন। মজার বিষয় সবুজ গাছ দিয়ে তাদের সারা শরীর ও চুলের আদল তৈরী করা! প্রশংসিত এই পোস্টার শেয়ার ছবির নায়ক-নায়িকাসহ শোবিজের একাধিক তারকা ভক্তদের ‘ময়ূরাক্ষী’ মুক্তির তারিখ জানিয়েছেন। পোস্টারের ক্যাপশনে লেখা, ‘প্রেমিকের ভয় ডর থাকেনা.. ময়ূরাক্ষী.. বেইমান পাখির গল্প.. আসছে ঈদ উল আযহায়’। 

‘ময়ূরাক্ষী’র পোস্টারে ববি ও দীপ

গোলাম রাব্বানী গল্প ও চিত্রনাট্যে ছবিটিতে আরও অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরীসহ আরও অনেকে। প্রেম আর প্রতারণার গল্পের এই চলচ্চিত্রটি একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে তৈরি হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা। সংগীত পরিচালনা করেছেন জাহিদ নিরব এবং গান গেয়েছেন মুহিন খান, কোনাল, পুর্ণতা, তরসা, জাহিদ নিরব।

আজ ইন্টারন্যাশনালের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন চৌধুরী নিজাম নিশো। এর নির্বাহী প্রযোজক হিসেবে আছেন এক সময়কার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন।

নির্মাতা বলেন, ‘’এরই মধ্যে ছবিটি মুক্তি দেওয়ার জন্য কয়েকটি তারিখ আমরা নির্ধারন করেছিলাম। কিন্তু সময়গুলো ঠিক ছবিটির জন্য পারফ্যাক্ট মনে হচ্ছিল না। ঈদে সবাই একটা ফেস্টিভ মুডে থাকে। তাই আমরা এই সময়টা বেছে নিয়েছি। আমরা চাই মানুষ আমাদের সিনেমাটা দেখুক।’

‘ময়ূরাক্ষী’র আরেকটি পোস্টারে ববি ও দীপ

অভিনেতা দীপ বলেন, ‘‘পরিচালকের কাছ থেকে ‘ময়ূরাক্ষী’র গল্প শুনেই মনে হয়েছিল, আমার চরিত্রটি দারুণ শক্তিশালী। অভিনয় করার অনেক সুযোগ রয়েছে। ছবিটি আমার চরিত্রের জার্নি দিয়েই শুরু হয়। চেষ্টা করেছি চরিত্রটি ঠিকঠাক করতে। দর্শক পছন্দ করলে আমার ক্যারিয়ারে সাফল্যের একটি পালক হিসেবে যুক্ত হবে ‘ময়ূরাক্ষী’।’

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *