খেলার খবর

আজই শিরোপা নিশ্চিত হবে কিংসের?

ডেস্ক রিপোর্ট: টানা পঞ্চম লিগ শিরোপার দ্বারপ্রান্তে বসুন্ধরা কিংস। আজ (শনিবার) মোহামেডানকে হারিয়ে দিলেই লিগ জয়ের উৎসব করবে তারা। ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ঘরোয়া ফুটবলের দুই জায়ান্ট মাঠে নামবে বিকেল ৪টায়।

বসুন্ধরা এবং মোহামেডান দুই দলই এখন পর্যন্ত ১৪ ম্যাচ খেলেছে। শীর্ষে থাকা বসুন্ধরার পয়েন্ট যেখানে ৩৭, মোহামেডান দ্বিতীয় স্থানে থাকলেও তাদের পয়েন্ট ২৮। আজকের আরও তিনটি করে ম্যাচ খেলার সুযোগ পাবে দুই দল। তবে আজ যদি বসুন্ধরার কাছে হেরে যায়, তাহলে পরের তিন ম্যাচ জিতলেও আর বর্তমান চ্যাম্পিয়নদের ছোঁয়া হবে সাদাকালোদের। তাই টেবিলের শীর্ষ দুই দলের এই ম্যাচটি হয়ে শিরোপা-নির্ধারণী হয়ে উঠেছে।

আলফাজ আহমেদের অধীনে ঘরোয়া ফুটবলে পায়ের তলায় মাটি খুঁজে পাওয়া মোহামেডানকে হারিয়েই শিরোপা উৎসব করতে চায় বসুন্ধরা। তাই তো দলটির স্কোয়াডে থাকা ৩১ ফুটবলারের সবাইকে নিয়ে ময়মনসিংহে গিয়েছে তারা। সাধারণত ঢাকার বাইরের ম্যাচগুলোর ম্যাচডে স্কোয়াডের বাইরে আর দুই-চারজন খেলোয়াড় অতিরিক্ত নিয়ে যাওয়া হয়। তবে দলের সব খেলোয়াড় এবং বেশ কয়েকজন কর্মকর্তাকে নিয়ে বসুন্ধরা পৌঁছেছে ময়মনসিংহে। কেউ যাতে শিরোপা উৎসব মিস না করেন, সেজন্যই এত বড় বহর নিয়ে ময়মনসিংহে যাওয়া বলে ধারণা করা হচ্ছে।

আলফাজের অধীনে বসুন্ধরার বিপক্ষে সমান দুটি করে ম্যাচ জিতেছে ও হেরেছে। আজ চারবারের চ্যাম্পিয়নদের ঠেকিয়ে রেকর্ড সমৃদ্ধ করার সুযোগ থাকছে মোহামেডানের সামনে। অন্যদিকে, বসুন্ধরার সামনে সুবর্ণ সুযোগ, নিকটতম প্রতিদ্বন্দ্বীকে ধসিয়ে দিয়ে শিরোপা উৎসব করার।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *