আন্তর্জাতিক

বাংলাদেশের আতিথেয়তায় মুগ্ধ রাজা, বিশ্বকাপের জন্য জানালেন শুভকামনা 

ডেস্ক রিপোর্ট:

প্রথম ফ্রাঞ্চাইজি লিগ হিসেবে খেলেছেন ডিপিএলে (ঢাকা প্রিমিয়ার লিগ)। ডিপিএলের তিন আসর ছাড়া, বিপিএলেও খেলেছেন তিন আসরে। আন্তর্জাতিক অভিষেকটাও বাংলাদেশে। তাই তো বাংলাদেশকে যেন আলাদাভাবেই পছন্দ জিম্বাবুয়ের অধিনায়ক সিকান্দার রাজার। তাই তো সম্প্রতি শেষ হওয়া বাংলাদেশ সফরে পরিবার নিয়েই এসেছিলেন তিনি। সফর শেষে দেশে ফিরে জানালেন বাংলাদেশের আতিথেয়তায় তার মুগ্ধতার কথা এবং বাংলাদেশকে বিশ্বকাপেরও জন্য জানিয়েছেন শুভকামনা। 

টি-টোয়েন্টিতে সম্প্রতি দারুণ ছন্দে থাকলেও বাংলাদেশের বিপক্ষে সিরিজের শুরুর চার ম্যাচে স্রেফ ২১ রান করেন রাজা। সেই চার ম্যাচেই হেরেছে তার দল। তবে সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচে ফিরেছেন দারুণভাবে। খেলেছেন অপরাজিত ৭২ রানের এক ক্যাপ্টেনস নক। সঙ্গে দলকে জিতিয়েছেন ৮ উইকেটের বড় ব্যবধানে। 

সিরিজটির প্রথম তিন ম্যাচ ছিল চট্টগ্রামে, পরের দুটি ঢাকায়। দুটি জায়গায় যেন রাজার খুব কাছের। সেই দুই জায়গায় বাংলাদেশের আতিথেয়তায় মুগ্ধ হয়েছেন তিনি। দেশে ফিরে তাই সামাজিক যোগাযোগ মাধ্যেমের এক পোস্টে রাজা লিখেছেন, ‘আমাদের আতিথেয়তা দেয়ার জন্য বাংলাদেশকে ধন্যবাদ। বিশ্বকাপের জন্য বাংলাদেশকে শুভ কামনা। আমার দল, পরিবার ও আমি যে ধরনের ভালোবাসা পেয়েছি সবকিছুর জন্য বাংলাদেশিদের অনেক ধন্যবাদ। আমি সবসময় কৃতজ্ঞ থাকব। আমি তোমাদের ভালোবাসি। ইনশাআল্লাহ, আমাদের আবারও দেখা হবে।’

জিম্বাবুয়ের হয়ে তিন ফরম্যাট মিলিয়ে ২৪১ ম্যাচে এখন পর্যন্ত ৭ হাজার ২৮৮ রান করেছেন রাজা। বোলিংয়েও অবদানটা চোখে পড়ার মতোন। নিয়েছেন ১৮২ উইকেটও।  

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *