জয়পুরহাট

কালাইয়ে ‘সেরাকন্ঠ জয়পুরহাট’-এর অডিশন শুরু

ডেস্ক রিপোর্ট:

গানে গানে সুরে সুরে আওয়াজ তোলো প্রাণে প্রাণে। জেলা ভিত্তিক ‘সেরাকন্ঠ জয়পুরহাট’ -২০২৪, তোমাকেই খুঁজছে বাংলাদেশ। 

‘গলা ছেড়ে গাও’ স্লোগানে এই রিয়েলিটি শো প্রথম  সিজনের রেজিস্ট্রেশন শুরু হয়েছে। বুধবার (১৫ মে) দিনব্যাপী কালাই সরকারি মহিলা ডিগ্রি কলেজের অডিটোরিয়ামে চলছে প্রতিযোগিতার প্রাথমিক অডিশন। ‘ক’ বিভাগে আট বছর হতে আঠারো বছর, ‘খ’ বিভাগে উনিশ থেকে উনষাট বছর পর্যন্ত অংশগ্রহণ করতে পারবেন। আপনার কণ্ঠে যদি থাকে বিশ্বাস আর গাইতে পারেন গান। তাহলে আপনার জন্যই এই আয়োজন। জেলা ভিত্তিক সেরাকন্ঠ প্রতিযোগিতায় অংশ নিতে ইচ্ছুক তারা দুই কপি ছবি জন্মনিবন্ধন অথবা ভোটার আইডির ফটোকপিসহ নির্দিষ্ট স্থানে উপস্থিত হয়ে রেজিষ্ট্রেশন করতে পারবেন।

জেলা প্রশাসন এবং জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে, কালাই উপজেলা প্রশাসনের বাস্তবায়নে প্রথম দিনে কালাই পৌরসভা, আহম্মেদাবাদ ইউপি ও জিন্দারপুর ইউপির প্রতিযোগিদের নিয়ে কালাই সরকারি মহিলা ডিগ্রি কলেজের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হচ্ছে। দ্বিতীয় দিনের অডিশন  উদয়পুর, মাত্রাই ও পুনট ইউনিয়নের প্রতিযোগিদের নিয়ে আগামীকাল বৃহস্পতিবার মোসলেমগন্জ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। 

জান্নাতুল ফেরদৌস বেবীর উপস্থাপনায় প্রথম  দিনের প্রাথমিক অডিশনে বিচারকের দায়িত্বে ছিলেন জেলা শিল্পকলা একাডেমির পক্ষে  মোশাররফ হোসেন নান্নু, তামান্না ইয়াসমিন, পারভেজ দুলাল, আরটিভি বাংলা গায়েনের শিল্পী বাউল কিরণ, কিশোর কিশোরী ক্লাবের সংগীত শিক্ষিকা শিল্পী জেসমিন আরা জেমী, বাংলাদেশ বেতার রংপুরের নিয়মিত কন্ঠশিল্পী আবেগী ইমরান।

কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত জানান, জেলা প্রশাসন এবং জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে জেলা ভিত্তিক সেরাকন্ঠ প্রতিযোগিতা। ইউনিয়ন পর্যায়ের প্রত্যন্ত অঞ্চলের প্রতিভাবান সংগীতশিল্পীদের তুলে আনতে এই সেরা কন্ঠের আসর। এটা খুবই আনন্দের ব্যাপার, এর মাধ্যমে আমরা নতুন প্রতিভা খুঁজে পাব।

আব্দুন নুর নাহিদ।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *