খেলার খবর

২৫ ক্রিকেটারকে নিয়ে শুরু হচ্ছে এইচপি ক্যাম্প

ডেস্ক রিপোর্ট: দীর্ঘ বিরতির পর আবার শুরু হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হাই পারফরম্যান্স ইউনিটের (এইচপি) ক্যাম্প। মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া ক্যাম্পের জন্য আজ (সোমবার) এইচপির ক্যাম্পে ডাক পাওয়া ২৫ ক্রিকেটার রিপোর্ট করেছেন।

চলতি বছরে অনুষ্ঠিত বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এবং ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) পারফর্ম করা ক্রিকেটারদের মধ্য থেকে সেরা ২৫ জনকে নিয়ে হবে এই ক্যাম্প। বিশেষ করে অনূর্ধ্ব-১৯ পর্যায় থেকেই বেশিরভাগ ক্রিকেটার এই ক্যাম্পে সুযোগ পাচ্ছেন।

বিসিবি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, এইচপির ক্যাম্পে ক্রিকেটারদের ক্রিকেটীয় অনুশীলনের বাইরেও প্লেয়িং কন্ডিশন, গণমাধ্যমের সঙ্গে যোগাযোগ, ইংরেজি ভাষায় দক্ষতা, আইন সম্পর্কে ধারণা, পুষ্টি ও খাদ্যাভ্যাস এবং দুর্নীতি বিরোধী গাইডলাইন নিয়ে সম্যক ধারণা দেয়া হবে।

আগামীকাল শুরু হয়ে ১৫ জুন পর্যন্ত তাত্ত্বিক বিষয় নিয়ে এসব কোর্স চলবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এরপর রাজশাহী ও বগুড়ায় স্কিল ট্রেনিং ও ম্যাচ অনুশীলন করবেন ক্রিকেটাররা। সেখানে ম্যাচ সিনারিও অনুশীলন, নিজেদের মধ্যে ভাগ হয়ে ম্যাচ খেলবেন ক্রিকেটাররা। এই দুই পর্ব শেষে বাংলাদেশ ‘এ’ ও বাংলাদেশ টাইগার্সের বিপক্ষে ম্যাচ খেলারও কথা রয়েছে এইচপির।

এইচপি ক্যাম্পে ডাক পাওয়া ২৫ ক্রিকেটার

আশিকুর রহমান শিবলি, প্রীতম কুমার, নাঈম হোসেন সাকিব, মাহফিজুর ইসলাম, জিসান আলম, হাবিবুর রহমান সোহান, আব্দুল্লাহ আল মামুন, রিপন মণ্ডল, প্রান্তিক নওরোজ নাবিল, খালিদ হাসান, আরিফুল ইসলাম, রোহানত দৌলা বর্ষণ, এসএম মেহরব হাসান, আইচ মোল্লাহ, আহরার আমিন, শিহাব জেমস, অমিত হাসান, মাহফুজুর রহমান রাব্বী, শেখ পারভেজ জীবন, রাকিবুল হাসান, ওয়াসি সিদ্দিকি, মেহেদী হাসান, রুয়েল মিয়া, রিপন মণ্ডল ও আশিকুর জামান

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *