বিনোদন

ঐশ্বরিয়া-কিয়ারা নয়, সোনামের মতে কানে সেরা পোশাক পরেছেন ন্যান্সি ত্যাগী

ডেস্ক রিপোর্টঃ বিনোদন এবং ফ্যাশন সম্পর্কিত ব্যক্তিদের টক অব দ্য টাউন হলো  ‘কান’স ফিল্ম ফেস্টিভাল’। বিগত বছরের তুলনায় এই বছর কানরে উৎসবে কিছুটা ভিন্নতা দেখা গেছে।  তারকাদের পাশাপাশি ছোট-বড় অনেক ইনফ্লুয়েন্সারও যোগ দিয়েছেনে উৎসবে। তাদের মধ্যেই একজন ভারতীয় ইন্ফুয়েন্সার ন্যান্সী ত্যাগী। নিজের ডিজাইন করা পোশাক পরিহিত প্রথম তারকা হিসেবে চর্চায় রয়েছেন ন্যান্সি।

একের পর এক ঝকমকে পোশাকে নান্দনিকভাবে নিজেকে উপস্থাপন করছেন ন্যান্সি। দেশবাসীর পাশাপাশি তার প্রশংসায় পঞ্চমুখ তারকারাও। উর্ফি জাভেদ, খুশা কাপিলা সহ বড় বড় তারকাও তার প্রশংসায় ভাসছেন। এই তালিকায় শীর্ষে আছেন বলিউডের ফ্যাশন আইকন সোনাম কাপুর।

সোনাম কাপুরের মতে, ন্যান্সির বানানো পোশাকই কানে তার দেখা সেরা পোশাক। একই সঙ্গে সোনাম ন্যান্সীর কাছে অনুরোধ করেন, যেন তার জন্য ন্যান্সী কোনো পোশাক তৈরি করে দেন।

কান চলচ্চিত্র উৎসবে ন্যান্সি

১৮ তারিখের ইভেন্টে ন্যান্সী নিজের তৈরি করা পোশাক পরে প্রথম বার রেড কার্পেটে হাঁটেন। গোলাপি কাপড়ে তৈরি করা বিশাল টোইল সমৃদ্ধ গাউনটি ন্যান্সি একা হাতে তৈরি করেছেন। তাও মাত্র ১ মাসের মধ্যেই। তিনি এতে ব্যবহার করেছেন ১ হাজার মিটার কাপড়। এই গোলাপি গাউনটির ওজন ছিল ২০ কেজি। প্রথম দিন কানের লাল গারিচা পা রাখার সাথে সাথেই হৈ-চৈ ফেলে দেন ন্যান্সি। ৩০ দিনের মধ্যে তৈরি করা তার অসাধারণ পোশাকের কারণে দেশ জুড়ে হচ্ছে জয়জয়কার।

দ্বিতীয় দিন একটি চকচকে ল্যাভেন্ডার শাড়ি পরে হাজির হন তিনি। শাড়ির ডিজাইনের আদলে তৈরি করা পোশাকটিতে রয়েছে কিছুটা ওয়েস্টার্ন টাচ। এই পোশাকটিও নিজেই তৈরি করেছেন ন্যান্সী। প্রথম পোশাকের মতো দ্বিতীয় পোশাক দিয়েও সকলের নজর ও প্রশংসা কেড়েছেন এই উত্তর প্রদেশের এক ছোট শহরের মেয়ে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *