বিনোদন

দীপিকার পর বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে ক্যাটরিনা

ডেস্ক রিপোর্টঃ প্রিয় তারকার ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। যখন দুইজন তারকা একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নেন, তখন যেন নেটিজেনের আগ্রহ দ্বিগুণ হয়ে যায়। সম্প্রতি স্বামী রণবীর সিংয়ের হাত ধরে ক্যামেরার সামনে আসেন গর্ভবতী দীপিকা। পাপ্পারাজিদের ভিড়ে অন্য হাত ধরে বেবি বাম্ব আগলে রাখতে দেখা যায় তাকে।

এই নিয়ে হৈ-হুল্লা চলাকালেই বলিউডের অন্যতম আরেক তারকা ক্যাটরিনা কাইফের বেবি বাম্পের দর্শন পেলেন দর্শক। যদিও তা একেবারেই স্পষ্ট নয়। স্বেচ্ছায় নয়, বরং ভক্তের ক্যমেরায় ধরা পড়লেন অনাগত সন্তানের মা ক্যাটরিনা। স্বামী ভিকি কৌশলের হাত ধরে রাস্তায় লন্ডনের রাস্তায় হেঁটে বেড়াচ্ছেন তিনি। রাস্তার অপর পাশ থেকেই এই কপোত-কপোতির রোমান্টিকভাবে হাঁটার দৃশ্য একজন নিজস্ব মোবাইল ফোনে ধারণ করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে যেতেই তা দাবানলের আগুনের মতো ছড়িয়ে যায়।    

ভিকি-ক্যাটরিনার বিয়ে

ভিডিওটিতে দেখা যায়, বেশ ঢিলাঢালা পোশাক পড়ে আছেন ক্যাট। পাশে হাত ধরে আগলে রাখছেন ভিকি। তবে পাশ থেকে দেখেও ক্যাটের স্ফীত উদর স্পষ্ট। আগে থেকেই ক্যাটরিনার গর্ভবতী হওয়ার গুঞ্জন ছিল। এমনও ‍শুনতে পাওয়া গিয়েছিল, অনুষ্কার মতো ক্যাটরিনাও তার সন্তানের জন্ম দেবে লন্ডনেই। চলতি বছরের শুরুতে বিরাট-অনুষ্কা জুটির দ্বিতীয় সন্তান পুত্র আকয়ের জন্ম হয় লন্ডনে। অবশ্য ক্যাটরিনার ছোট বেলা লন্ডনেই কেটেছে। এমনকি সেখানে তার নামে নিজস্ব বাড়িও রয়েছে। সেক্ষেত্রে সে তার প্রথম সন্তানকে লন্ডনে জন্ম দেবে, এতে অবাক হওয়ার কিছু নেই।     

দীপিকা-রণবীর বেশ ঘটা করেই সেপ্টেম্বরে তাদের প্রথম সন্তান আগমনের তথ্য শেয়ার করেন। তবে ভিন্নতা দেখা যায় বর্তমান সময়ের অন্যান্য তারকাদের ক্ষেত্রে। অনুষ্কা শর্মা-বিরাট কোহলি থেকে শুরু করে আলিয়া ভাট-রণবীর কাপুর, সন্তান আগমনের বেলায় যথা সম্ভব গোপনীয়তা বজায় রাখা চেষ্টা করে গেছেন সকল তারকা দম্পতি। সেই পথেই হাঁটছেন ক্যাটরিনাও।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *