বিনোদন

অনন্য মামুনকে ‘মি. এন্ড মিসেস মাহি’ আনতে বাধা ১৯ সংগঠনের

ডেস্ক রিপোর্টঃ বিএফডিসি আবার সরগরম হয়ে উঠেছে। মিশা-ডিপজল প্যানেলের বিরুদ্ধে শিল্পী সমিতির নির্বাচনে কারচুপির অভিযোগ এনেছেন তাদের প্রতিপক্ষ চিত্রনায়িকা নিপুণ আক্তার। এর প্রেক্ষিতে হাইকোর্ট ডিপজলকে সাধারণ সম্পাদক পদের দায়িত্ব পালন থেকে বিরত থাকতে নির্দেশ দিয়েছেন।

এই ঘটনার প্রতিবাদে আজ সাধারণ শিল্পীরা বিএফডিসিতে নিপুণের বিরুদ্ধে মিছিল করে। নিপুণের ছবিতে জুতার মালা দিয়ে পোস্টার বানিয়ে মিছিল করা হয়। তাকে নির্লজ্জ ও বেহায়া বলে মিছিল করে শিল্পীরা!

এরপর বিকেলে বসে এক মত বিনিময় সভা। শিল্পী সমিতির নতুন কমিটি হওয়ার পর এটিই ছিল চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯ সংগঠনের একসঙ্গে বসে কোন মত বিনিময় সভা। সভা শেষে শিল্পী সমিতির সহ সভাপতি ডি.এ তায়েব বার্তা২৪.কমকে বলেন, ‘আমরা নির্বাচিত হওয়ার পর এই প্রথম চলচ্চিত্র পরিবারের সব সংগঠনের সঙ্গে আলোচনা করেছি। নানা বিষয়ে মত বিনিময় হয়েছে। বিশেষভাবে গুরুত্ব পেয়েছে গুটি কয়েক শিল্পী যে চলচ্চিত্র শিল্পী ও চলচ্চিত্র ইন্ডাস্ট্রিকে ছোট করার জন্য আজেবাজে মন্তব্য করছে গণমাধ্যমে সেসব যাতে বন্ধ করা যায় তা নিয়ে।’

নিপুণের বিরুদ্ধে বিএফডিসিতে মিছিল

আর সংবাদ সম্মেলনে প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল বলেন, ‘নানা বিষয়ে মত বিনিময় হলেও আমরা একটা বিষয়ে সিদ্ধান্তে উপনীত হয়েছি। তা হলো পরিচালক অনন্য মামুন তার অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট থেকে ‘মিস্টার এন্ড মিসেস মাহি’ নামে একটি হিন্দি ছবি দেশে আমদানির আবেদন করেছিল। কিন্তু সার্বিক বিবেচনায় আমরা সেই ছবি আনার অনুমতি দেইনি।’

প্রসঙ্গত, ‘মিস্টার এন্ড মিসেস মাহি’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা রাজকুমার রাও। এই ছবির জন্য তার শারীরিক গড়নের পরিবর্তন এরইমধ্যে দারুণ আলোচনায় এসেছে। ছবিটিতে তার বিপরীতে দেখা যাবে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *