খেলার খবর

পন্টিংয়ের পর ভারতকে ‘না’ বলে দিলেন ফ্লাওয়ার

ডেস্ক রিপোর্ট: টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই ভারতের প্রধান কোচের চেয়ার ছাড়ছেন রাহুল দ্রাবিড়। তার জায়গায় ভারতের প্রধান কোচ হতে যাচ্ছেন কে; তাই নিয়েই চলছে আলোচনা। বাতাসে কান পাতলেই শুনা যাচ্ছে নিত্য নতুন নাম। কখনো জাস্টিন ল্যাঙ্গার কখনো স্টিফেন ফ্লেমিং তো কখনো গৌতম গম্ভীর। তালিকায় নাম উঠেছে রিকি পন্টিং ও অ্যান্ডি ফ্লাওয়ারেরও।

আর এসব গুঞ্জন যে একেবারেই অবান্তর নয় তা সবশেষ জানিয়েছেন পন্টিং। তার কাছে বিসিসিআই প্রস্তাব জানালেও সেটি নাকচ করে দিয়েছেন বলে জানান পন্টিং। এবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কোচ অ্যান্ডি ফ্লাওয়ারও বললেন একই কথা। বিসিসিআইয়ের কোচ নিয়োগের বিজ্ঞপ্তিতে আবেদন করার নূন্যতম ইচ্ছেও নেই তার। স্পষ্ট জানিয়ে দিয়েছেন ফ্র্যাঞ্জাইজি ক্রিকেট নিয়েই ভালো আছেন তিনি।

বেঙ্গালুরুর ডাগআউটে চলতি মৌসুমটা খুব একটা খারাপ কাটেনি সাবেক জিম্বাবুয়ে অধিনায়কের। প্রথম ৮ ম্যাচের মাত্র ১টি তে জয় পাওয়ার পর পরের ৬ ম্যাচে টানা জিতে কঠিন সমীকরণ মিলিয়ে প্লে-অফ নিশ্চিত করে বেঙ্গালুরু। পরে অবশ্য এলিমিনেটর ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে হেরে বাদ পড়তে হয়েছে তার দলকে। এরমধ্যেই নতুন করে ভারতের কোচ হওয়ার গুঞ্জন চলছিল তার নামে।

যা নিয়ে শেষমেশ নিজেই কথা বলেছেন তিনি। স্পষ্ট জানিয়ে দিয়েছেন ভারতের কোচ হওয়ার প্রতি কোনোই আগ্রহ নেই তার। ফ্লাওয়াল বলেন, ‘আমি আবেদন করিনি। করবোও না। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে সম্পৃক্ততা নিয়েই আমি খুশি।’

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *