বিনোদন

বাবার ‘পিট’ নাম বাদ দিলেন ব্র্যাড-জোলি কন্যা ভিভিয়ান

ডেস্ক রিপোর্টঃ অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র‌্যাড পিটের বিচ্ছেদ হয়েছে বহু আগেই। ১২ বছরের সম্পর্ক এবং সংসারে ৬ টি সন্তানের অভিভাবক হয়েছিলেন একসময়ের জনপ্রিয় এই তারকা দম্পতি। বিচ্ছেদের পর ৫ সন্তানের দায়িত্ব ছিল ব্র‌্যাডের কাছে। তবে জোলির সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার পর বোধ হয় এখন সন্তানদের সাথেও সম্পর্ক খারাপ হতে চলেছে হলিউডের এই জনপ্রিয় নায়কের।

ব্র‌্যাড-জোলি দম্পতির ৩য় সন্তান ভিভিয়ান ছিলেন বাবার কাছেই। তবে বাবার নামের অংশ নিজের নাম থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ১৫ বছর বয়সের কন্যা তার নামের শেষ অংশ থেকে পিট বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এখন তার অফিশিয়াল নাম ভিভিয়ান জোলি। ভিভিয়ান আরও জানান, তিনি একা নয় তার বোনও বাবার নাম বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এমনকি সন্তানরা এখন সরাসরি মিডিয়ার সামনের মায়ের পক্ষপাতিত্ব করতে শুরু করেছে।

 ব্র‌্যাড-জোলি দম্পতির ৬ সন্তানের মধ্যে ৩ জন সন্তান অ্যাঞ্জেলিনা দত্তক নিয়েছিলেন এবং বাকি ৩ জন সন্তান তিনি নিজে জন্ম দিয়েছিলেন। ২০২১ সালে আদালত থেকে ৬ সন্তানের মধ্যে ৫ সন্তানেই দায়িত্ব দেওয়া হয় ব্র‌্যাডের কাছে। ২০০৩ সালে তাদের দু’জনের দেখা হয়। সেই থেকেই সম্পর্কে জড়িয়ে যায় তারা, বিয়ে করেন ২০১৪ সালে। সম্পর্ক শুরুর আগের থেকেই তার দত্তক নেওয়া এক সন্তান ছিল। এরপর ২০০৬ সালে তাদের প্রথম সন্তান দুনিয়াতে আসে। বিয়ের ২ বছর পরেই ২০১৬ সালে তারা আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। ২০১৯ সালে পুরোপুরিভাবে আলাদা হয়ে যান তারা।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *