জয়পুরহাট

৭১ টিভিতে মিথ্যা সংবাদ প্রচার করায় আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট:

গত রবিবার বেলা ৫টায় ৭১ টেলিভিশনে “ভোটযোগ অংশে” জয়পুরহাট-২ আসনের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কেন্দ্র করে প্রচারিত সংবাদটি কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীর দৃষ্টিগোচর হয়েছে, যা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন, বানোয়াট ও অসৎ উদ্দেশ্য প্রণোদিত।  উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর এর আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও দলীয় জনপ্রতিনিধিরা।

মঙ্গলবার দুপুরে কালাই উপজেলা পরিষদ মিলনায়তনে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন,  কালাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মিনফুজুর রহমান মিলন। 

তিনি বলেন, আসন্ন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা ও বিএনপি জামাতের এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে বিএনপি জামাতের সাথে গোপন আঁতাত ও যোগশাযোশে আওয়ামী লীগের লেবাসধারী জনবিচ্ছিন্ন, দুর্নীতির দায়ে অভিযুক্ত গোলাম মাহফুজ চৌধূরী অবসর,  শওকত হাবিব তালুকদার লজিকসহ কতিপয় স্বার্থানেশী ষড়যন্ত্রকারী আওয়ামী লীগের সু-নিশ্চিত বিজয়কে বানচাল করার ষড়যন্ত্রে মেতে উঠেছে, যার নগ্ন অপপ্রয়াস সংশ্লিষ্ঠ সাংবাদিকের সাথে যোগশাযোশের মাধ্যমে ৭১ টেলিভিশনে প্রকাশিত এই নিউজ, যা ৭১ টিভির গ্রহণযোগ্যতাকেও ব্যাপকভাবে প্রশ্নবিদ্ধ করেছে। 

মাত্রাই ইউনিয়নের বিয়ালা গ্রামের ওয়ার্ড যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম সবুজ হত্যাকাণ্ড ও এর পরবর্তী ঘটনা প্রবাহ নিয়ে মাননীয় হুইপ মহোদয়কে দোষারপ করা সম্পূর্ন অযৌক্তিক ও ভিত্তিহীন। 

মাত্রাই ইউনিয়নের কুসুমসাড়া গ্রামের ২০১৯ সালে নিহত সামছদ্দিন সরদার মূলত ওয়ার্ড বিএনপির সহ-সাধারন সম্পাদক ছিলেন এবং তার মৃত্যু হয়েছিল গ্রামের একটি রাস্তাকে কেন্দ্র করে বিবাদমান দুইপক্ষের সংঘাতের কারনে। 

তিনি আরো বলেন, মাননীয় হুইপ এর বিপক্ষে বিএনপি জামায়াতের সাথে সখ্যতার যে অভিযোগ করা হয়েছে তাও মিথ্যা ও ভিত্তিহীন। বরং অবসর চৌধুরীই আওয়ামী লীগের নেতাকর্মীর সমর্থন না পেয়ে বিএনপি জামায়াতের নেতাকর্মীদের সাথে নিয়ে মিছিল মিটিং করে থাকেন যা এলাকার সবাই অবগত আছেন।

৭১ টেলিভিশনের মত একটি স্বনামধন্য প্রতিষ্ঠানকে ব্যাবহার করে এহেন সংবাদ পরিবেশন কোনোভাবেই গ্রহনযোগ্য নয়। সংবাদটি জয়পুরহাট-২ আসনের আওয়ামী লীগ পরিবারের সকল সদস্য ও জনপ্রতিনিধিগণ সহ সর্বস্থরের সাধারন মানুষের অনুভূতিতে আঘাত হেনেছে। বিধায় সংবাদটি প্রত্যাহার পূর্বক জয়পুরহাট বাসীর কাছে নিঃশর্ত ক্ষমা চেয়ে ৭১ টেলিভিশনে আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির উন্নয়ন মূলক কর্মকাণ্ড ও জনপ্রিয়তা তুলে ধরার জোর দাবী জানাচ্ছি।

এ সময়, কালাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মোছা: রাবেয়া সুলতানা, কালাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা, পুনট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদ্দুস ফকির, আহমেদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আকবর, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান মো.নাদিম তালুকদার,  আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. মোকছেদ আলী, কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফজলুর রহমানসহ কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর উপজেলার সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্টাফ রিপোর্টার/ডেইলি জয়পুরহাট

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *