খেলার খবর

মাঝরাতে বাংলাদেশের বিশ্বকাপ জার্সি উন্মোচন

ডেস্ক রিপোর্ট: টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য একের অধিক দল বেশ কয়েকদিন আগেই প্রকাশ করেছে তাদের নতুন জার্সি। খুব স্বাভাবিকভাবেই বাংলাদেশের সমর্থকরাও অপেক্ষায় ছিল কবে উন্মোচিত হবে টাইগারদের নতুন জার্সি। অবশেষে রবিবার দিবাগত রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিশিয়াল পেজ থেকে উন্মোচন করা হলো আসন্ন বিশ্বকাপে টাইগারদের নতুন জার্সি।

কেন এই অসময়ে রাতে, যখন প্রায় অনেকেই ঘুমিয়ে পড়েছিল, তখন জার্সি প্রকাশিত হলো এ নিয়েও হচ্ছে নানা আলোচনা। বাংলাদেশের সব কিছুতেই যেন দেরি দেখল ক্রিকেটবিশ্ব। প্রথমে স্কোয়াড ঘোষণায় দেরি হলো, এরপর বাকি সব দলের জার্সি উন্মোচিত হয়ে গেল ক্কিন্তু বিসিবির এই বিষয়ে কোনো সাড়াশব্দ নেই। অবশেষে অপেক্ষার পালা শেষ হলো।

কয়েকদিন আগে বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সির একটা ছবি ফাঁস হয়ে গিয়েছিল। সবুজ জমিনের ওপর সেখানে ছিল বাঘের জলছাপ, হাতায় ছিল লাল স্ট্রাইপ, সঙ্গে লুকোচুরি ছিল হালকা হলুদ রঙেরও। আজ প্রকাশিত জার্সিটায় সেখান থেকে খুব বেশি পরিবর্তন আসেনি। দূর থেকে দেখে জার্সিটাকে ওইরকম বলেই মনে হয়েছে। 

রিবিবার দিবাগত রাতে জার্সির ছবিটি বিসিবি তাদের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে প্রকাশ করে, যেখানে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডের সবাই হাসিমুখে জার্সি প্পরিধান করে বসে আছেন দেখা যাচ্ছে।

বাংলাদেশের সময়টা অবশ্য ভালো কাটছে না। বিশ্বকাপের ঠিক আগে যুক্তরাষ্ট্রের কাছে হেরেছে সিরিজ। 

যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ হেরে সময়টা যেন ভাল কাটছে না টাইগারদের। অবশ্য এই ব্যর্থতা ভুলে সামনে ভাল কিছুর লক্ষ্যেই এগিয়ে যেতে চান শান্তরা। আগামী ৮ জুন নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *