খেলার খবর

আইপিএলে চ্যাম্পিয়ন শাহরুখের দল কে.কে.আর.

ডেস্ক রিপোর্ট: শাহরুখ খানের বিপরীতে দাঁড়িয়ে কেউ টিকবে, তা যেন হতেই পারে না। অন স্ক্রিনে হোক বা অফ স্ক্রিনে, জয় যেন কেবল শাহরুখ এবং তার দলের জন্যই নির্ধারিত। বক্স অফিসে যেমন সব সুপারস্টারদের টপকে  একেক পর এক ব্লক বাস্টার শাহরুখের, তেমনি আইপিএল ২০২৪ এ সব দলকে হারালো তার দল কোলকাতা নাইট রাইডার্স। চলতি বছরের আইপিএলে তাই সিরোপা জয় করে নিল শাহরুখের কোলকাতা।

টান টান উত্তেজনায় পরিপূর্ণ বিখ্যাত ক্রিকেট সিরিজ আইপিএল শেষ হলো। রবিবার (২৬ মে) সন্ধ্যায় শুরু হয়েছিল এই সিজনের আইপিএল ফাইনাল। সেখানে মুখোমুখি হয় কোলকাতা নাইট রাইডার্স এবং সান রাইসার্স হায়েদ্রাবাদ। ১০ বছর পর আবার জয়ের সিরোপা হাতে নিল এই দল।

খেলার মাঠে দর্শকের সাড়িতে সপরিবারে উপস্থিত ছিলেন কিং খান। পুরো ম্যাচ জুড়েই দলকে সমর্থন করে খান পরিবার। জয়ের পর সকলেই আনন্দ উদযাপন করে। সেই সকল ছবি ইন্টারনেটে ব্যাপক হারে প্রচারিত হচ্ছে।

জয়ের পর শাহরুখ খান অশ্রুসিক্ত কন্যা সুহানা খানকে জড়িয়ে ধরে আনন্দ প্রকাশ করেন। তাছাড়া স্ত্রী গৌরি খানকে আলিঙ্গন করে চুম্বন করেন। তিনি এও মন্তব্য করেন, ‘আমি অনেক খুশি।’ দল জেতার সাথে সাথে শাহরুখ তার দলের প্রায় প্রতিটি খেলোয়াড়কে আলিঙ্গন ও অভিনন্দন জানাতে পিচের দিকে ছুটে যান। সকলের সঙ্গে ট্রফি হাতে আনন্দ উল্লাসও করেন কেকেআর কর্ণধার। ম্যাচের শুরু থেকেই যেন কোলকাতা জানান দিচ্ছিলো, সিরোপা তাদেরই হবে।

এর আগে আহমেদাবাদে হওয়া সেমি ফাইনাল ম্যাচে অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ। ৪৬ ডিগ্রি সেলসিয়াস তাপের প্রচণ্ড গরমে হিটস্ট্রোক হয়েছিল তার। হাসপাতালে ভর্তিও হতে হয় তাকে। তবুও তিনি ফাইনাল ম্যাচ মিস করেননি। পুরোপুরি সুস্থ না হওয়া সত্ত্বেও দলকে অনুপ্রেরণা দিতে মাঠে উপস্থিত ছিলেন।   

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *