বিনোদন

লিচু বাগানে বৈদ্যুতিক ফাঁদ, তরুণের মৃত্যু

ডেস্ক রিপোর্টঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বন্ধুদের সঙ্গে বাগান থেকে লিচু পাড়তে গিয়ে প্রতিবেশীর পাতানো বৈদ্যুতিক ফাঁদে হাসান আলী মন্ডল (১৯) নামে এক তরুণ নিহত হয়েছেন।

রোববার (২৬ মে) রাতে উপজেলার রাজাহার ইউনিয়নের প্রভুরাম পুর গ্রামে এ ঘটনা ঘটে। হাসান প্রভুরামপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র।

স্থানীয়রা জানান, রোববার দিনগত রাতে ঝড়ো বাতাসের সময় হাসান তার দুইবন্ধু সোহেল (১৮) ও জেমস মিয়াসহ (১৯) প্রতিবেশী জহুরুল ইসলামের বাগানে লিচু পাড়তে যান। এসময় আগে থেকেই বাগান মালিক বৈদ্যুতিক ফাঁদ পেতে রাখায় হাসান বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।। এসময় তার বন্ধুরা সেখান থেকে পালিয়ে যায় এবং বিষয়টি গোপন রাখে।

এদিকে রাতে বাগান পাহাড়া দিতে এসে হাসানের মহরদেহ পরে থাকতে দেখেন জহুরুল ইসলাম। পরে রাতেই তিনি মরদেহটি ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলোমিটার দূরে জয়পুরহাট জেলার কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের পুরগ্রামের বরেন্দ্রর সেচ প্রকল্পের একটি পাম্পের বৈদ্যুতিক খুঁটির নিচে মরদেহটি ফেলে আসেন। সকালে স্থানীয়রা খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

পরে খবর পেয়ে হাসানের স্বজনরা থানায় গিয়ে তার মরদেহ শনাক্ত করে। এসময় হাসানের দুই বন্ধু লিচু পাড়তে যাওয়ার বিষয়টি ফাঁস করলে পুলিশ বাগান মালিক জহুরুল ইসলামকে আটক করে এবং জিজ্ঞাসাবাদে ঘটনার কথা স্বীকার করেন।

গোবিন্দগঞ্জ থানাধীন বৈরাগী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মতিউর রহমান জাগো নিউজকে বলেন, মরদেহ জয়পুরহাটের কালাই থানা এলাকা থেকে পুলিশ উদ্ধার করেছে। ময়নাতদন্ত শেষে সেখান থেকেই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে এবং ওই থানাতেই মামলা হবে।

এনআইবি/এমএস

সংবাদটি প্রথম প্রকাশিত হয় জাগো নিউজ ২৪-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *