খেলার খবর

বিশ্বের কারোরই এমন শক্তিশালী বোলিং লাইনআপ নেই: আফ্রিদি

ডেস্ক রিপোর্ট: পাকিস্তান জাতীয় ক্রিকেট দল থেকে যেন প্রতি প্রজন্মেই একাধিক কিংবদন্তি পেসারের জন্ম হয়েছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন ইমরান খান, ওয়াসিম আকরাম, শোয়েব আখতার, ওয়াকার ইউনূস। আর বর্তমানে খেলা মোহাম্মদ আমির, হারিস রউফ, নাসিম শাহ, শাহিন আফ্রিদিরা তো আছেনই। নিঃসন্দেহে পাকিস্তানের বোলিং লাইনআপে বর্তমান প্রজন্মের অন্যতম ভাল ফাস্ট বোলাররা আছেন।

তবে পাকিস্তানের সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়ক শহিদ আফ্রিদির মতে, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের সবচেয়ে শক্তিশালী বোলিং লাইনআপ নাকি পাকিস্তানেরই। আইসিসি থেকে প্রকাশিত এক ভিডিওতে এমনটাই বলেছেন কিংবদন্তি এই অলরাউন্ডার।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের মূল স্কোয়াডে আছেন শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, নাসিম শাহ ও সম্প্রতি অবসর ভেঙে ফেরত আসা মোহাম্মদ আমির। এছাড়াও দলে আছেন প্রতিভাবান তরুণ পেসার আব্বাস আফ্রিদি। এরা সকলেই সময়ের অন্যতম ভাল পেসারদের তালিকা করল উপরেই দিকে থাকবেন।

দলের পেসারদের নিয়ে অনেক আকাঙ্ক্ষা আছে শহিদ আফ্রিদির। তিনি বলেছেন, ‘আমার মনে হয় বিশ্বে যত ক্রিকেট দল আছে, তাদের কারোরই এমন শক্তিশালী বোলিং লাইনআপ নেই। আমাদের চার পেস বোলারের প্রত্যেকেই অনেক দক্ষ। এমনকি বেঞ্চে থাকা বোলার আব্বাস আফ্রিদিও বেশ মেধাবী, সঙ্গে তার আছে ভাল স্লোয়ার বল করার দক্ষতা।‘

নিজ দেশের বর্তমান বোলারদের নিয়ে বেশ আত্মবিশ্বাসী সাবেক অধিনায়ক আফ্রিদি। বিশ্বকাপে ভাল কিছুই করে দেখাবে তাদের পেসাররা এমনটাই আশা করেন তিনি।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *