খেলার খবর

বিশ্বকাপ ভারতের হাতে দেখছেন মরগান

ডেস্ক রিপোর্ট: জুনের ২ তারিখ থেকে পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের। স্বাগতিক হিসেবে আছে যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ। বিশ্বকাপকে কেন্দ্র করে সাবেক ক্রিকেটাররা বরাবরের মতোই নিজেদের ভবিষ্যৎবাণী করে থাকেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। সে তালিকায় এবার যুক্ত হলেন ওয়ানডে বিশ্বকাপজয়ী সাবেক ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান।

মরগানের মতে, এবারের বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত। ভারতের স্কোয়াডে তিন বিভাগেই দুর্দান্ত সব ক্রিকেটার রয়েছেন যারা বিশ্বকাপের মতো বড় শিরোপা তুলে ধরার যোগ্যতা রাখেন। যদিও ১১ বছর ধরে বৈশ্বিক কোনো শিরোপা ঘরে তুলতে পারেনি ভারত।

মরগান বলেন, ‘ইনজুরি সমস্যা থাকার পরেও নিঃসন্দেহে এবারের বিশ্বকাপের সবচেয়ে শক্তিশালী দল ভারত। কাগজে-কলমে শক্তিমত্তার বিচারে তারা এবার অপ্রতিরোধ্য। তারা নিজেদের সামর্থ্য অনুয়ায়ী খেলতে পারলে যে কোনো দলকে তারা হারাতে পারবে।‘

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম আসরের চ্যাম্পিয়ন দল ভারত। এবার রোহিত শর্মার অধীনে যুক্তরাষ্ট্রের মাটিতে ৫ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে নিজেদের মিশন শুরু করবে তারা। গ্রুপ ‘এ’ থেকে সবচেয়ে ফেভারিট দল হিসেবে তাদের নামই আছে সবার উপরে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *