বিনোদন

মদ্যপ ছিলেন না রাভিনা, যা ঘটেছিল সেদিন

ডেস্ক রিপোর্টঃ একটি দুর্ঘটনার জেরে বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের ওপর চড়াও হয় পথচারীরা, গতকাল থেকে এই ঘটনা আলোচনায় রয়েছে। অভিযোগ ওঠে যে গত শনিবার মধ্যরাতে রাভিনা ট্যান্ডনের চালক বেপরোয়াভাবে গাড়ি চালাতে গিয়ে তিনজনকে ধাক্কা দেন।

পরে ক্ষমা চেয়ে বিষয়টা মেটানোর বদলে নাকি অভিনেত্রী তাদের ওপর পাল্টা চড়াও হন। তাতেই তারা খেপে যান। ওই ঘটনার সময় অভিনেত্রী মদ্যপ ছিলেন, এমন দাবিও করা হয়। তবে এক বিবৃতিতে মুম্বাই পুলিশ জানিয়েছে যে অভিনেত্রী আসলে মদ্যপ ছিলেন না। 

রাভিনা ট্যান্ডন

মুম্বাই পুলিশের ডেপুটি কমিশনার রাজতিলক রোশন জানান, অভিনেত্রীর বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছিল, সেটার সত্যতা খুঁজে পাননি তারা। এই পুলিশ কর্মকর্তার ভাষ্য, তার গাড়ি কাউকে ধাক্কা দেয়নি, অভিনেত্রীও মদ্যপ ছিলেন না।

রাজতিলক রোশন আরও জানান, ওই এলাকার সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে তারা কোথাও কাউকে গাড়িচাপা দেওয়ার ঘটনা খুঁজে পাননি। পথচারীরা যখন আপত্তিকর ভাষায় গালি দিচ্ছিলেন, তখন রাভিনা তার গাড়ির চালককে রক্ষা করার চেষ্টা করেছেন।

রাভিনার পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী কঙ্গনা রনৌতও। ভাইরাল হওয়া ভিডিওতে পথচারীরা যেভাবে রাভিনার ওপর চড়াও হয়েছিলেন, তার তীব্র নিন্দা জানান তিনি। ঘটনার পর প্রায় দুই দিন পেরিয়ে গেলেও রাভিনার পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

রাভিনা ট্যান্ডন

তথ্যসূত্র : টাইমস অব ইন্ডিয়া

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *