বিনোদন

ওয়েব ফিল্ম আকারে অমির `ফিমেল ৪’, এলো টিজার

ডেস্ক রিপোর্টঃ ছোটপর্দার যে ক’জন নির্মারা তাদের কাজ দিয়ে দর্শকের মধ্যে ব্যাপকভাবে প্রভাব বিস্তার করেছেন তাদের মধ্যে অন্যতম কাজল আরেফির অমি। এই নির্মাতার জনপ্রিয় ড্রামা সিরিজ ফিমেল-এর নতুন কিস্তি ‘ফিমেল ৪’ আসছে ঈদুল আযহায়।

শহরের ব্যাটারি গলির গল্প নিয়ে নির্মিত এই সিরিজের ৩টি কিস্তি আগে এসেছে নাটক হিসেবে। তবে ‘ফিমেল ৪’ নাটক নয়, আসছে ওয়েব ফিল্ম আকারে। মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ’তে। আজ  সম্প্রতি বঙ্গ’র ফেসবুক পেইজে মুক্তি পায় এর ফার্স্ট লুক। তাতে দেখা যায় জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর সব প্রিয় মুখকে। জিয়াউল হক পলাশ থেকে শুরু করে মারজুক রাসেল, শরাফ আহমেদ জীবন, পাভেল, শিমুল, সুমন পাটোয়ারি, শিবলু মৃধা প্রমুখ। আর আজ সন্ধ্যা ৭টায় এসেছে টিজার। তাতে চমক হিসেবে দেখা গেছে জনপ্রিয় অভিনেতা ইরেশ যাকেরকে!

‘ফিমেল ৪’-এর ফার্স্ট লুক

নতুন এই ওয়েব ফিল্ম নিয়ে পরিচালক অমি বার্তা২৪.কমকে বলেন, ‘‘ব্যাচেলর পয়েন্ট, হোটেল রিল্যাক্সের পাশাপশি ‘ফিমেল’ ড্রামা সিরিজটা করতে পারাটাও দারুণ অনুপ্রেরণার। এর চরিত্রগুলোও আলাদাভাবে দর্শকদের কাছে পরিচিত। দর্শকরা চায় এটার নতুন কিস্তি দেখতে। তাদের অনুপ্রেরণায় আমি সাহস পেয়েছি। তাই আরও বড় পরিসরে ‘ফিমেল ৪’ তৈরি করেছি বঙ্গ-এর সাথে।”

‘ফিমেল’ নাটকের আগের তিন কিস্তিই ইউটিউবে দর্শকের মাতিয়েছে। তাই এবার পুরোদস্তর ওয়েব ফিল্ম হিসেবে ফিমেল ৪ আসছে ওটিটি প্ল্যাটফর্মে। এই প্রসঙ্গে অমি বলেন, ‘২০১৪ সাল থেকে টিভি, ইউটিউবের পর এখন ওটিটিতেও কাজ করছি। প্রতিনিয়ত নিজেকে প্রস্তুত করছি, শিখছি, ভুল করছি, আবার নিজেকে সংশোধন করছি। ওটিটিতে আমার কাজ দেখতে গেলে টাকা দিতে হয়। নতুন প্ল্যাটফর্ম, নতুন নিয়ম। তাই কাজটিও আমি ওই রকম যত্ন সহকারে করি। আপনারা যদি টাকা দিয়ে ভালো কাজ দেখেন তাহলে আমাদের দেশে ভালো কাজের সংখ্যা আরও বেড়ে যাবে। নির্মাতারা বড় পরিসরে কাজ করার সাহস পাবে।”

কাজল আরেফির অমি

‘ফিমেল ৪’ প্রযোজক ও বঙ্গ-এর চিফ কন্টেন্ট অফিসার জনাম মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “অমি ও তার টিমের সঙ্গে আমাদের পূর্বের কাজের অভিজ্ঞতা খুবই ভালো। তাছাড়া ফিমেল খুব জনপ্রিয় একটা ফ্রাঞ্চাইজি। ফিমেলের কিস্তিগুলো দারুণ উপভোগ করেন দর্শক। গত বছর ‘ফিমেল ৩’ এসেছিলো আমাদের চ্যানেল থেকে। রিলিজের পরপরই সেটি বেশ দারুণ সাড়া পায়। তাই জনপ্রিয় এই নাটকটিকে আমরাও চাই আরো বড় পরিসরে আনতে। আশা করছি এই ওয়েব ফিল্মটিও দর্শকদের সমানভাবে ভালো লাগবে।“

উল্লেখ্য, এর আগে অমির প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’, ওয়েব ফিল্ম ‘অসময়’ ও শর্টফিল্ম ‘দুঃখিত’ এসেছিলো বঙ্গ থেকে। যার মধ্যে হোটেল রিল্যাক্স ও অসময় ওটিটির সকল রেকর্ড ভেঙে ফেলে। তাই এই নির্মাতার ‘ফিমেল ৪’ প্রিমিয়াম কনটেন্ট হিসেবে ওটিটির জন্য নির্মাণ করা হয়েছে।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *