বিনোদন

তেঁতুলিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

ডেস্ক রিপোর্টঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পৃথক এলাকায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ দু’জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের টিটিহিপাড়া গ্রামের ইসারুল হকের স্ত্রী ওরিফন বেগম (৬০) ও জেলার তেঁতুলিয়া উপজেলার ডাঙ্গাপাড়া (তেঁতুলিয়া ডিগ্রি কলেজ) গ্রামের শাহ আলমের ছেলে সিফাত (৮)।

বুধবার (৫ জুন) রাতে পঞ্চগড়ের তেঁতুলিয়ার উপজেলার ভজনপুর এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় একটি শিশু এবং একই উপজেলা সদরের ডাঙ্গাপাড়া (তেঁতুলিয়া ডিগ্রি কলেজ) এলাকায় আঞ্চলিক সড়কে বিকেলে ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় এক শিশু নিহত হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত ৮টার সময় তেঁতুলিয়া উপজেলার ভজনপুর বাজার এলাকায় পুরাতন সিনেমা হলের সামনে (লাভলি টকিজ) মহাসড়ক পার হওয়ার সময় ভজনপুর বাজারমুখী একটি দ্রুতগামী মোটরসাইকেল বৃদ্ধা ওরিফন বেগমকে ধাক্কা দেয়। স্থানীয়দের মাধ্যমে পুলিশ ওই বৃদ্ধাকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বিকেলে তেঁতুলিয়া সদর ইউনিয়নের ডাঙ্গাপাড়া তেঁতুলিয়া ডিগ্রি কলেজের সামনে তেঁতুলিয়াগামী একটি ব্যাটারি চালিত ইজিবাইকের ধাক্কায় আঞ্চলিক সড়কে গুরুত্বর আহত হয় শিশু সিফাত। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে দায়িত্বে থাকা চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন খাঁন ও তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় নিহতের বিষয়গুলো নিশ্চিত করেন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *