বিনোদন

কঙ্গনাকে চড় মেরে বরখাস্ত হলেন সেই জওয়ান

ডেস্ক রিপোর্টঃ লোকসভা ভোটে বিজেপির টিকিটে বিপুল ভোটে জয়ের পর মান্ডি থেকে দিল্লি যাওয়ার পথে চন্ডীগড় এয়ারপোর্ট বিপত্তি বাধে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের। সেখানেই হেনস্থার মুখে পড়তে হয় বিজেপির সদ্য় জয়ী এই সাংসদকে। কুলবিন্দর কাউর নামের এক মহিলা সিআইএসএফ জওয়ান চড় মেরে বসেন এই অভিনেত্রীকে।

এ ঘটনায় লিখিত অভিযোগের পর শুক্রবার (৭ জুন) বরখাস্ত করা হলো সেই নারী জওয়ানকে। ঘটনার তদন্তের জন্য সিআইএসএফের পদস্থ কর্মকর্তাদের নিয়ে তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইকে এই খবর নিশ্চিত করেছেন সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের এক উচ্চ পদস্থ কর্মকর্তা।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, দিল্লি যাওয়ার জন্য বিমানবন্দরে পৌঁছানোর পর সিকিউরিটি চেকিং-এর সময় এক মহিলা সিআইএসএফ জওয়ান তারকা সাংসদের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। পরে তিনি নাকি তাকে চড় মারেন। এর পরে কঙ্গনার সঙ্গে থাকা একজন পালটা চড় মারেন ওই জওয়ানকে।

প্রতিবেদনে বলা হয়, কুলবিন্দর কৌর নামে অভিযুক্ত জওয়ান বলেন, কৃষক আন্দোলনের সময়ে কঙ্গনা যে মন্তব্য করেছিলেন, সেটি তার মোটেই পছন্দ হয়নি। তাকে বলতে শোনা যায়, ‘উনি (কঙ্গনা) কি ওখানে বসেছিলেন? উনি যে মন্তব্য করেছিলেন। আমার মা ওই আন্দোলনে বসেছিল।’ মূলত কৃষক আন্দোলনের সময় কঙ্গনা বেফাঁস মন্তব্য করেছিলেন। বলেছিলেন, ১০০ টাকার জন্য দিল্লির রাস্তায় বসে রয়েছেন কৃষকরা। সেই পুরোনো মন্তব্যের জন্যই কঙ্গনাকে চড় মেরেছেন তিনি।

কঙ্গনা বলেছেন, তার কাছে প্রচুর ফোন আসছে। শুভানুধ্যায়ীরা, সংবাদমাধ্যমের বন্ধুরা জিজ্ঞাসা করছেন, তিনি কেমন আছেন। তাঁদের সবাইকে প্রথমেই তিনি জানিয়েছেন, যে ভালো আছেন, সুস্থ আছেন। এর পরে কঙ্গনা বলেন, ‘আজ চণ্ডীগড় বিমানবন্দরে যে ঘটনাটি ঘটেছে, সেটি সিকিওরিটি চেকের সময়ে ঘটেছে। সিকিওরিটি চেক করে যেই বেরিয়েছি, তখন অন্য কেবিনে যে মহিলা ছিলেন, যিনি ওই কেবিনের নিরাপত্তাকর্মী হিসাবে কাজ করছিলেন, সেই জওয়ান মহিলা, উনি পাশ থেকে এসে আমার মুখে মারেন। গালি দিতে শুরু করেন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *