বিনোদন

হিরানীর সিনেমায় ফের রণবীর, সঙ্গী বিক্রান্ত

ডেস্ক রিপোর্টঃ শাহরুখ খান অভিনীত ‘ডাঙ্কি’ সিনেমার শেষ পর্যায়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত আছেন সুখ্যাত নির্মাতা রাজকুমার হিরানী। এর মধ্যেই খবর পাওয়া যাচ্ছে, রণবীর কাপুরের সাথে আবারও সিনেমা করবেন এই মাস্টারমেকার। কমেডি ড্রামার এই সিনেমার অভ্যন্তরে সাজানো হবে সামাজিক বার্তাও। এ ছবিতে আরও অভিনয় করবেন বিক্রান্ত ম্যাসি।

বিক্রান্ত টেলিভিশনে কর্মজীবন শুরু করলেও অভিনয় প্রতিভা দিয়ে বড় বড় পরিচালকদের দৃষ্টি আকর্ষন করতে সক্ষম হন। এখন তিনি সিনেমা আর ওয়েব সিরিজেই বেশি কাজ করেন। বিক্রান্তের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা “12th Fail” এ অসাধারণ অভিনয় দেখে তার সাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন পরিচালক রাজকুমার হিরানী। গুঞ্জন উঠেছে পরিচালক রাজকুমার বিক্রান্তের কাজে এতটাই মুগ্ধ হয়েছেন যে তার আগামী দুইটি ছবিতে তাকে কাস্ট করতে চান! তার মধ্যে একটি সিনেমার কাজ ‘ডাঙ্কি’ শেষ হওয়ার পরপরই শুরু হবে। সিনেমার দুটির মুখ্য চরিত্রের মধ্যে একটিতে অভিনয় করবেন বিক্রান্ত। অন্য চরিত্রটিতে থাকবেন বলিউড যুব সমাজের অন্যতম রত্ন রণবীর কাপুর।

বলিউডের সাথে এই অভিনেতার সম্পর্ক কয়েক প্রজন্ম ধরে চলে আসছে। সিনেমায় রণবীরের চরিত্র নিয়ে এখনো কোনো তথ্য প্রকাশ করা হয়নি। এমনকি সিনেমার নামও গোপন রাখা হয়েছে। এই সিনেমাটি ওটিটি প্লাটফর্মে রিলিজ দেওয়া হবে। ডিসেম্বরে ছবিটি শ্যুটিং ফ্লোরে যাবে বলে আশা করা হচ্ছে। এটি একটি শীর্ষ স্থানীয় স্ট্রিমিং প্লাটফর্মে প্রকাশ করা হবে।

রাজকুমার হিরানির সাথে এই প্রথম কোনো কাজ করছেন অভিনেতা বিক্রান্ত। তাই তার নতুন কাজে কি চমক থাকবে তা দেখতে ভক্তরা অনেক উৎসাহী হয়ে রয়েছে। তবে রণবীর কাপুর এর আগে হিরানীর পরিচালনায় ‘সাঞ্জু’ সিনেমায় অভিনয় করে দারুণভাবে সফল হন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *