কালাই

জলাবদ্ধতা নিরসনে সমন্বয় করে কাজ করার আহ্বান হুইপ স্বপনের

ডেস্ক রিপোর্ট:

জলাবদ্ধতা নিরসনে সব উন্নয়ন প্রকল্পের সুফল যেন জনগণ পায় সেজন্য সবাইকে সমন্বয় করে কাজ করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

শনিবার (৮ জুন) বিকেল ৪ টায় কালাই উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সঙ্গে উন্নয়ন ও সেবা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন প্রচন্ড বৃষ্টিতে পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নে বেশ কিছু জায়গায় জলাবদ্ধতার কারণে দুর্ভোগের সৃষ্টি হয়েছে। সে সকল জায়গায় খুব দ্রুত উপজেলা চেয়ারম্যান, মেয়র, ইউএনও, ওসি, সাবেক মেয়র ও ইউপি চেয়ারম্যানসহ সকলের সমন্বয়ে জলাবদ্ধতা নিরসনে কাজ করতে হবে। 

জলাবদ্ধতা সমস্যা নিরসনে কালাইয়ের মানুষকে জনদুর্ভোগ থেকে মুক্ত করার জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতার পাশাপাশি জনগণের সচেতনতা  প্রয়োজন। 

মতবিনিময় সভার আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নবনির্বাচিত কালাই উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুলেল শুভেচছা দেওয়া হয়। 

এসময় উপস্থিত ছিলেন কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, হুইপ এর একান্ত সচিব (সিনিয়র সহকারী সচিব) এস এম হাবিবুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত, পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, কালাই থানা অফিসার ইনচার্জ ওয়াসিম আল বারী, জেলা পরিষদের সদস্য রত্না রশিদ ও রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মেরি, সাবেক মেয়র তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল, কালাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা বাবু মনিষ চৌধুরী, ইউপি চেয়ারম্যানগন প্রমুখ।

আব্দুন নুর নাহিদ।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *