পাঁচবিবি

প্রেমিকাকে ডেকে এনে বন্ধুদের নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৩

ডেস্ক রিপোর্ট:

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ফেনতারা এলাকার একটি ফাঁকা বাড়িতে এক প্রেমিকাকে ডেকে এনে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রেমিকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২২ অক্টোবর) দুপুরে আদালতে তাদের সোপর্দ করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন, পাঁচবিবি উপজেলার নাকুরগাছি (ফেনতারা) এলাকার মিনহাজুল ইসলামের ছেলে তাফিজুল ইসলাম তামিম (১৯), আরজি অনন্তপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে বায়োজিদ ইসলাম (২২) ও ছোট মানিক এলাকার শাহীন মন্ডলের ছেলে ফয়সাল (২১)।

পাঁচবিবি থানার ওসি (তদন্ত) মো. হাবিব বলেন, গত (৩ আগস্ট) রাতে প্রেমিক তমাল তার প্রেমিকাকে উপজেলার ফেনতারা এলাকার বন্ধু তামিমের ফাঁকা বাড়িতে নিয়ে যায়। সেখানে প্রেমিকসহ তাঁর পাঁচ বন্ধু মিলে রাতভর পালাক্রমে সংঘবদ্ধ ধর্ষণ করে। পরের দিন (৩ আগস্ট) ভুক্তভোগীর পরিবার বাদী হয়ে থানায় সংঘবদ্ধ ধর্ষণের মামলা দায়ের করলে প্রেমিকসহ দুজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ। পরে আদালতে আরও তিনজন জড়িত থাকার কথা স্বীকার করে প্রেমিক তমাল। পরে শনিবার রাতে ঢাকার মগবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। আসামিরা দীর্ঘদিন পলাতক থাকার পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

আল কারিয়া।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *