বিনোদন

জেল থেকে বেরিয়ে ফের গাঁজা বিক্রি, ডিবির হাতে ধরা

ডেস্ক রিপোর্টঃ রাজবাড়ীর গোয়ালন্দ থেকে গাঁজাসহ মাদক চোরাকারবারি মো. আবুল হোসেন মোল্লাকে (৫২) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ৯ লাখ টাকা।

শনিবার (১৫ জুন) সকালে বার্তা২৪.কমকে এ তথ্য জানান রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান।

গ্রেফতারকৃত আবুল হোসেন গোয়ালন্দের সাত্তার মেম্বার পাড়ার মৃত মোবারক মোল্লার ছেলে।

গত ২৭ মে গাঁজাসহ জেলা গোয়েন্দা শাখা রাজবাড়ীর হাতে ধরা পড়েছিল আবুল হোসেন মোল্লা। জেল থেকে ছাড়া পেয়ে সে পুনরায় আগের ব্যবসায় ফিরে যায়।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান জানান, রাজবাড়ীর পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদের নির্দেশনায় শুক্রবার রাতে এসআই সঞ্জিব জোয়ারদ্দারসহ সঙ্গীয় অফিসার ফোর্সের একটি চৌকস দল গোপন তথ্যের ভিত্তিতে গোয়ালন্দঘাটের সাত্তার মেম্বারপাড়ায় অভিযান চালায়। সেখান থেকে আসামিকে ১৪ কেজি গাঁজাসহ আটক করা হয়।

ডিবির এই কর্মকর্তা আরও জানান, উত্তর দৌলতদিয়া সোহরাব মন্ডল পাড়ায় মনোরমা সিনেমা হল রোডে আসামির একটি পান সিগারেটের দোকান আছে। পান সিগারেট বিক্রয়ের আড়ালে তিনি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। তিনি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে এর আগে আরও ৫টি মামলা রয়েছে। সর্বশেষ গত মাসের ২৭ তারিখে গাঁজাসহ জেলা গোয়েন্দা শাখা রাজবাড়ীর হাতে ধরা পড়েছিল। জেল থেকে ছাড়া পেয়ে তিনি পুনরায় আগের ব্যবসায় ফিরে যায়।

এ বিষয়ে তার বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *