খেলার খবর

গিলের পর রোহিতের ফিফটি, বড় সংগ্রহের আভাস ভারতের

ডেস্ক রিপোর্ট: বিশ্বকাপের লিগপর্বের শেষ ম্যাচে ভারতের প্রতিপক্ষ দুর্বল নেদারল্যান্ডস। টুর্নামেন্ট থেকে ডাচদের বিদায় নিশ্চিত হলেও সম্ভাবনা আছে চ্যাম্পিয়নস ট্রফিতে খেলার। তবে সেটি করতে আজ ভারতকে হারাতে হতো ডাচদের। তবে সেই আশা ক্রমেই ক্ষীণ হতে চলেছে ডাচদের। টসে জিতে ব্যাট করতে নেমে ডাচ বোলারদের রীতিমতো তুলোধুনো করছে ভারতের দুই ওপেনার রোহিত শর্মা ও শুভমান গিল।

পাওয়ার প্লেতে কোনো উইকেট না হারিয়ে স্কোরবোর্ডে জমা করে ৯১ রান। এরপর অবশ্য ৩২ বলে ৫১ রান করে সাজঘরের পথ ধরতে হয়েছে গিলকে। তবে ভারতকে চাপে পড়তে দেননি রোহিত ও বিরাট কোহলি। দু’জনেই দলকে বড় সংগ্রহের পথে রেখেছেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৫ ওভার শেষে ১ উইকেট খরচায় ভারতের সংগ্রহ ১১৯ রান। ফিফটি তুলে নিয়েছেন রোহিত। উইকেটে থিতু হতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন কোহিল।

ব্যাঙ্গালুরুতে ডাচদের বিপক্ষে পূর্ণশক্তির দলই মাঠে নামিয়েছে ভারত। উইকেটে নেমে শুরুতেই ডাচ বোলারদের ওপর তাণ্ডব চালান গিল ও রোহিত। অধিনায়ক অবশ্য আজ সঙ্গ দিয়েছেন সদ্য ওয়ানডেতে শীর্ষ ব্যাটারের তকমা পাওয়া গিলকে। তার আগ্রাসী ব্যাটিংয়ের সঙ্গে তাল মিলিয়েছেন রোহিতও। তাতে পাওয়ার প্লেতে কোনো উইকেট না হারিয়েই ৯১ রান জমা করে ভারত।

ফিফটি তুলে ভ্যান ম্যাকেরেনের বলে সাজঘরে ফিরতে হয়েছে গিলকে। উইকেট ছাড়ার আগে ৩২ বলে ৪ ছয় ও ৩ চারে ৫১ রান করে যান গিল। এরপর অবশ্য ব্যাটের গতিতে হ্রাস টানে রোহিত। এরপর ৪৪ বলে ফিফটি তুলে নেন তিনি। তাকে সঙ্গ দেন কোহলি।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *