বিনোদন

করণের অনুষ্ঠানে সারা-অনন্যার সব গুঞ্জনের জবাব

ডেস্ক রিপোর্টঃ বলিউডের বিখ্যাত পরিচালক করণ জোহরের সঞ্চালনায় ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানটি বরাবরই আলোচিত হয়। কারণ এই টক শোর মাধ্যমেই শুরু হয় বড় বড় সমালোচনা। কারণ বলিউড সেলিব্রেটিদের নিয়ে অনুষ্ঠিত এই টেলিভিশন অনুষ্ঠানটি প্রতি সিজনেই জন্ম দিয়েছে নানারকম আলোচনা-সমালোচনার। বর্তমানে চলমান সিজন ৮ এর ১ম এপিসোডের অতিথি রণবীর সিং ও দীপিকা পাডুকোনকে নিয়ে এরইমধ্যে কথা হয়নি। তদের বিবাহ পূর্ববর্তী প্রেমজীবনীর গল্প ছড়িয়ে গেছে আগুনের মতো। ব্যতিক্রম হচ্ছে না এই সিজনের ৩য় এপিসোডও। গত ৯ নভেম্বর এই পর্বটি মুক্তি পেয়েছে। তৃতীয় এপিসোডে অতিথি হিসেবে ছিলেন বলিউডের তরুণ তারকা সারা আলি খান এবং অনন্যা পান্ডে।
এই এপিসোডের প্রোমো প্রকাশ পাওয়ার পরই শুরু হয় চর্চা। এই পর্বে কথা হয় দুই অভিনেত্রীরই একজন নায়ক এক্স বয়ফ্রেন্ড নিয়ে। যা নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। কারণ, সরাসরি করণ কার্তিক আরিয়ানের ব্যাপারে আলোচনা করেন তারা। তার সাথে আরও সাড়া ফেলেছে ‘অনন্যা কয় কাপুর’ এবং ‘নাইট ম্যানেজার’-এর মন্তব্যগুলো। গুঞ্জন রয়েছে আদিত্য রয় কাপুর এবং অনন্যা পান্ডে প্রেমের সম্পর্কে আছেন। নেটিজেনরা আলোচিত ব্যাপারগুলোতে বার বার সেই সূত্রই খুঁজে পেয়েছে।

সারা বলিউডের কিছু মিথ্যার ব্যাপারে আলোচনা করেন। এছাড়া ক্রিকেটার শুভমান গিলের সাথে তার প্রেমের ব্যাপারে যে গুঞ্জন চলছিল তা মিথ্যে বলে জানান নবাবকন্যা। করণ নিজেও এই এপিসোডে তার দুই কাছের বন্ধু কাজল দেবগন এবং কারিনা কাপুর খানের ব্যাপারে কথা বলেন। এই দুই অভিনেত্রীর মধ্যকার দ্বন্দ এবং তার পরিসমাপ্তির পর পুনরায় বন্ধুত্ব গড়ে ওঠার গল্প শোনান উপস্থাপক। সব মিলিয়ে জমজমাট একটি পর্বের সমাপ্তি হয়।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *