বিনোদন

আগামী সপ্তাহে ভারতে ‘তুফান’

ডেস্ক রিপোর্টঃ ঈদুল আযহায় দেশের ১২৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সুপারস্টার শাকিব খানের আলোচিত সিনেমা ‘তুফান’। সিঙ্গেল স্ক্রিন থেকে মাল্টিপ্লেক্স, সবখানেই ছবিটির টিকেট পেতে দর্শকের রীতিমত হাহাকার! এমনিতে কলকাতায় শাকিব খানের প্রচুর ভক্ত। তার ওপর আবার এই সিনেমার নায়িকা সেখানকার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাছাড়া ছবিটির অন্যতম প্রযোজক ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

ফলে ‘তুফান’ নিয়ে আগ্রহ কয়েকগুণ বেড়েছে পাশের দেশ ভারতেও! বিশেষ করে পশ্চিমবাংলার দর্শকরা ছবিটি দেখতে মুখিয়ে রয়েছে।

শাকিব খান

অবশেষে কলকাতার দর্শকদের জন্য এলো সুখবর। আজ (২১ জুন) ‘তুফান’-এর নির্মাতা রায়হান রাফী বার্তা২৪.কমকে বলেন, ২৮ জুন অর্থাৎ আগামী সপ্তাহেই ছবিটি মুক্তি পাচ্ছে পশ্চিমে। কারণ সেখান থেকে ছবিটি দেখার জন্য দর্শকের প্রচণ্ড চাপ রয়েছে ঢাকার ওপর। তাছাড়া ছবিটির অন্যতম অংশীদার ও পরিবেশক ভারতের এসভিএফ।

বাংলাদেশের ফলাফল থেকে সংশ্লিষ্টরা আগাম অনুমান করছেন, পশ্চিমেও ছবিটি ব্লকবাস্টার হিট হবে। গড়বে বাংলা সিনেমার বাণিজ্যে নতুন ইতিহাস।

মিমি চক্রবর্তী

ঈদের দিন থেকে দেশব্যাপী ১২৯টি প্রেক্ষাগৃহে চলছে ‘তুফান’। সিঙ্গেল স্ক্রিন থেকে মাল্টিপ্লেক্স, সবখানেই ছবিটির টিকিট পেতে হিমশিম খাচ্ছেন দর্শক।

ছবিতে শাকিব খান-মিমি চক্রবর্তী এছাড়াও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিশা সওদাগর, নাবিলা, গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *