বিনোদন

পূর্ণিমার সুপারস্টারের তালিকায় ক্ষুব্ধ শাকিব ভক্তরা

ডেস্ক রিপোর্টঃ সম্প্রতি রাজধানীর একটি রেস্টুরেন্ট উদ্বোধন করেন জনপ্রিয় তারকা জুটি ফেরদৌস আহমেদ ও পূর্ণিমা। সেই অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পূর্ণিমার দেওয়া সুপারস্টারের তালিকায় মন ভরেনি অনেকের। বিশেষ করে শাকিব খানের ভক্তরা এই নায়িকাকে কটুক্তি করছেন। পূর্ণিমা সেই অনুষ্ঠানে ঢালিউডের শুরু থেকে আজ পর্যন্ত কারা কারা সুপারস্টারের তকমা পাওয়া যোগ্যতা রাখেন সেই তালিকা প্রকাশ করেন।

তিনি বলেন, যাদের নাম শুনেই সিনেমা হলে দর্শক ভিড় করত এবং সিনেমা সুপারহিট হতো আমি তাদেরকে সুপারস্টার বলতে চাই। পূর্ণিমার দেওয়া সেই সুপারস্টারের তালিকায় নায়কদের মধ্যে রয়েছেন নায়করাজ রাজ্জাক, জসিম, রুবেল, পরিচালক শহিদুল ইসলাম খোকন, নায়িকাদের মধ্যে শাবানা, ববিতা, কবরী, মৌসুমী, নায়ক সালমান শাহ ও নায়িকা শাবনূর। পূর্ণিমার মতে দেশের সর্বশেষ সুপারস্টার ছিলেন নায়ক মান্না।

পূর্ণিমার শেষ কথাটাই মানতে নারাজ শাকিব খানের ভক্তরা। তারা পূর্ণিমাকে উদ্দেশ্য করে নানা কটুক্তি করছেন। কেউ বলছেন, ব্যক্তিগত অপছন্দের কারণেই হয়ত তিনি শাকিব খানের নাম এই তালিকায় আনেননি। কেউ আবার বলছেন, শাকিব খানকে বাদ দিয়ে এই তালিকা অসম্পূর্ণ। এও বলছেন, পূর্ণিমাকে শাকিব খান সিনেমায় নেন না বলে তার নাম বলেননি। কারও মতে, পূর্ণিমা অনেক হীনমন্যতায় ভোগা এক নায়িকা! কেউ কেউ আলমগীর, ফারুক, সোহেল রানা, ইলিয়াস কাঞ্চনের নাম উল্লেখ করেছেন যারা এই তালিকায় থাকতে পারতেন।

পূর্ণিমা

অনেকে অবশ্য পূর্ণিমার কথার সঙ্গে একমতও হয়েছেন। তাকে সাপোর্ট করে একজন বলেছেন, পূর্ণিমা পুরনো শিল্পীদের কথা বলেছেন। শাকিব খান তো এখনো কাজ করছেন, তাই তার নাম এই তালিকায় আসেনি।

পূর্ণিমা ওই অনুষ্ঠানে শুধু সুপারস্টারদের নিয়েই কথা বলেননি। এফডিসির এক সময়ের জৌলুস নিয়ে কথা বলেছেন। এমনকি তিনিও যে ফিল্ম পলিটিক্সে পড়ে একাধিক সিনেমা থেকে বাদ পড়েছেন সে কথাও তুলে ধরেন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *