বিনোদন

কৃতকের্মর জন্য ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চাইবেন ইমরান হাশমি

ডেস্ক রিপোর্টঃ সাবেক বিশ্বসুন্দরী ও একাধিকবার দুনিয়ার সেরা সুন্দরী’র তকমা পাওয়া অভিনেত্রী ঐশ্বরিয়া রাইকে ‘প্লাস্টিক’ বলে এক সময় বিতর্কের কেন্দ্রে এসেছিলেন ইমরান হাশমি।

২০১৪ সালে করণ জোহরের ‘কফি উইথ করণ’-এর অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইমরান হাশমি। এই শোতে অতিথিদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব করেন সঞ্চালক করণ জোহর। অতিথিদের মধ্যে যিনি ভালো উত্তর দেন, বিজয়ী হিসাবে তাকে বিশেষ উপহার দেওয়া হয়। এই প্রশ্নোত্তর পর্বে নিয়মানুযায়ী ইমরানকে কয়েকটি শব্দ বলেন করণ। শব্দগুলো শোনার পর যে তারকার কথা প্রথমে মনে আসবে, সেই নামই জবাবে বলতে হত ইমরানকে। করণ যখন ‘প্লাস্টিক’ শব্দটি উচ্চারণ করে ইমরানের দিকে তাকান, তখন অভিনেতা চটজলদি ঐশ্বরিয়ার নাম উল্লেখ করেন।

ইমরান হাশমি

এ নিয়ে সে সময় ইমরানকে শুনতে হয়েছিল নানা কটু কথা। বলিউডে একপ্রকার কোণঠাসা হয়ে উঠেছিলেন তিনি। যদিও বিষয়টির জন্য ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চান অভিনেতা। সম্প্রতি ইউটিউব চ্যানেল লালনটপকে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে আবারও মুখ খুলেছেন ইমরান হাসমি। জানিয়েছেন, কখনও সামনাসামনি দেখা হলে ক্ষমা চাইবেন তিনি।

সাক্ষাৎকারটিতে ইমরান হাশমি বলেন, ‘এমন মন্তব্যের জন্য আমি খুবই বিব্রত। তবে বিষয়টিকে যদি কেউ সেই অনুষ্ঠানের প্রেক্ষাপটের বাইরে নিয়ে যান, তাহলে তা ঠিক হবে না। আসলে বিষয়টি সেই অনুষ্ঠানের প্রেক্ষাপটে নিছক একটি রসিকতা ছিল।’

ঐশ্বরিয়া রাই

ইমরান হাশমি জানান, তিনি ঐশ্বরিয়ার অনেক বড় ভক্ত। অভিনেত্রীর ‘হাম দিল দে চুকে সনম’ আর ইমরানের ‘কাসুর’ সিনেমার শুটিং চলছিল পাশাপাশি। ঐশ্বরিয়ার দেখা পেতে তিন ঘণ্টা তার ভ্যানিটি ভ্যানের বাইরে দাঁড়িয়ে ছিলেন ইমরান। ঐশ্বরিয়ার সঙ্গে কখনো ব্যক্তিগতভাবে দেখা হয়নি ইমরান হাশমির। কখনো দেখা হলে ক্ষমা চাইবেন বলেও জানান অভিনেতা।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *