খেলার খবর

কোহলিদের উদ্দেশ্যে মুলারের শুভেচ্ছা বার্তা

ডেস্ক রিপোর্ট: বিশ্বকাপে নিজেদের সেরা সময় পার করছে ভারত। বোলিং-ব্যাটিং দুইয়েই নিজেদের মেলে ধরেছেন দারুণভাবে। ইতিমধ্যে শেষ হয়েছে বিশ্বকাপের প্রথম রাউন্ডের সবগুলো ম্যাচ। সেখানে নিজেদের নয় ম্যাচের সবকটিতেই জিতেছে আসরে এখন পর্যন্ত অপরাজিত রোহিত শর্মার দল। সামনে নিজেদের মাটিতে দ্বিতীয়বারের মতো বিশ্বকাপ জিততে তাদের দরকার আর দুই ম্যাচে জয়। আগামীকাল (বুধবার) নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম সেমিতে মুখোমুখি হবে স্বাগতিকরা। সেই ম্যাচের জন্য শুভেচ্ছা উড়ে এলো প্রায় সাড়ে ছয় হাজার কিলোমিটার দূর থেকে। বিরাট কোহলি এবং ভারতীয় দলকে শুভ কামনা জানিয়েছেন জার্মান বিশ্বকাপ জয়ী ফুটবলার থমাস মুলার।

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এর ভিডিও বার্তায় গতকাল (মঙ্গলবার) হাতে শুভেচ্ছা জানান মুলার। সে সময় তিনি ছিলেন তার ক্লাব বায়ার্ন মিউনিখের ট্রেনিং গ্রাউন্ডে। গায়ে ছিল ক্লাবের অনুশীলন জার্সি। অনেক উৎফুল্লতার সঙ্গে খুলেন সামনে রাখা একটি বক্স। সেটিতে ছিল ভারতের জার্সি এবং পেছনে লেখা ‘মুলার ২৫’।

ভিডিও বার্তায় মুলার বলেন, “কোহলি এটা দেখো। শার্টটি উপহার দেওয়ায় ভারতীয় দলকে ধন্যবাদ এবং বিশ্বকাপের জন্য শুভকামনা। এটা আমার জন্য অনেক আনন্দের। আমি আমার বাগানে ক্রিকেট খেলার চেষ্টা করব।”

কোহলি ও মুলারের সম্পর্ক বেশ পুরনোই। দুজনে একে অপরের ভক্ত। পাশাপাশি এই দুজনই খেলাধুলার সামগ্রী প্রস্তুতকারী জার্মান প্রতিষ্ঠান “অ্যাডিডাসের’ ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *