বিনোদন

ফের ‘হাসিন দিলরুবা’ তাপসী, ট্রেলার আসছে কাল

ডেস্ক রিপোর্টঃ দুনিয়া জুড়ে জনপ্রিয়তা পাওয়া ওয়েব প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ২০২১ সালে মুক্তি পায় হিন্দি ছবি ‘হাসিন দিলরুবা’। ছবিটি সে সময় দারুণ সাড়া জাগায়। গল্পে একের পর এক চমক আর তাপসী পান্নু, বিক্রান্ত ম্যাসি ও হর্যবর্ধন রানের দুর্দান্ত অভিনয় ছবিটিকে ব্যাপক সাফল্য এনে দেয়।

রানী-ঋষভের প্রেমের বিয়ে, যৌন অতৃপ্তির জেরে রানীর জীবনে তৃতীয়জনের (নীল) অনুপ্রবেশ, পরোকীয়া, যৌন ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল, দাম্পত্য কলহ ও নীলকে হত্যার মাধ্যমে শেষ হয়েছিল ‘হাসিন দিলরুবা’র গল্প।

‘হাসিন দিলরুবা’ সিনেমায় তাপসীর সঙ্গে বিক্রান্ত ম্যাসি ও হর্যবর্ধন রানে

তিন বছর পর আবার হাসিন দিলরুবা ওরফে রানী হয়ে পর্দায় ফিরছেন বলিউডের তরুণ প্রজন্মের অন্যতম মেধাবী অভিনেত্রী তাপসী পান্নু। ভিনিল ম্যাথিউ পরিচালিত ‘হাসিন দিলরুবা’র এবারের পর্বের নাম ‘ফির আয়ি হাসিন দিলরুবা’। এরইমধ্যে ছবিটির ফার্স্ট লুক এবং অভিনয়শিল্পীর নাম প্রকাশ করা হয়েছে। ছবিটি যে শিগগিরই দেখা যাবে তার আভাস পাওয়া গেছে একটু আগেই নায়িকা তাপসীর ফেসবুক পোস্টে।

একটি পোস্টার শেয়ার করে তাপসী লিখেছেন, ‘প্রেমের এই দরিয়ায় কার সঙ্গে হবে ভালোবাসা আর কার সঙ্গে হবে শত্রুতা?’

‘ফির আয়ি হাসিন দিলরুবা’ সিনেমার পোস্টার

অভিনেত্রী আরও লিখেছেন, ‘ফির আয়ি হাসিন দিলরুবা’র ট্রেলার আসছে আগামীকাল (বৃহস্পতিবার)। জানা গেছে, ছবিটি নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হবে ৯ আগস্ট থেকে।

ছবির নতুন কিস্তিতে তাপসী আর তার স্বামীর চরিত্রে বিক্রান্ত ম্যাসি থাকলেও থাকছেন না হর্যবর্ধন। কেননা প্রথম পর্বেই তার অভিনীত নীল চরিত্রটির মৃত্যু ঘটেছে। তাই এবার দেখা যাবে ভিকি কৌশলের ছোট ভাই অভিনেতা সানি কৌশলকে।

‘হাসিন দিলরুবা’ সিনেমার ভাইরাল দৃশ্যে তাপসী পান্নু

দর্শক অধীর অপেক্ষায় আছেন নতুন পর্বের গল্পে পরিচালক কি চমক নিয়ে আসছেন তা দেখার জন্য।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *