ক্ষেতলাল

ক্ষেতলালে ভটভটির ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট:

জয়পুরহাটের ক্ষেতলালে ভটভটির ধাক্কায় খলিলুর রহমান পঁচা (৪২) নামের এক অটোভ্যান চালক নিহত হয়েছেন।

নিহত অটোভ্যান চালক পঁচা ক্ষেতলাল পৌর মহল্লার পাইকপাড়া গ্রামের মৃত আছির উদ্দীনের ছেলে। মঙ্গলবার সকাল ৮ টার দিকে ক্ষেতলাল-বটতলী মহাসড়কের ইসলামপুর মোরে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়সূত্রে জানা গেছে, ৫ টি গরু নিয়ে একটি ভটভটি ক্ষেতলাল-বটতলী মহাসড়কে বটতলীর দিকে যাচ্ছিলো। পথিমধ্যে ইসলামপুর মোরে একটি ব্যাটারি চালিত ইজি বাইককে অতিক্রম করতে গিয়ে ওই অটোভ্যানকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলে ভ্যান চালক গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় মোহাম্মদ আলী ও আজাদুল জানান, গরু নিয়ে ভটভটি বটতলীর দিকে যাচ্ছিলো। কিছুটা সামনে হাতের বাম পাশে একটি ইজি বাইক ছিল এবং তার সামনে ছিল।

অটোভ্যান সব কয়টা গাড়ি একই দিকে যাচ্ছিলো এমন সময় সামনে থাকা ভ্যানটির চালক হাত বাড়িয়ে সিগনাল দিয়ে তার গ্রামের দিকে ঘুরছিলো আর পিছনে থাকা ভটভটি ইজি বাইককে ওভারটেক করে সামনের দিকে যেতে চাইলে ভ্যানটিতে ধাক্কা লাগে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, ঘাতক ভটভটি টি উদ্ধার করে থানায় আনা হয়েছে।

তবে চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। কোন অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এস এম শফিকুল ইসলাম।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *