জয়পুরহাট

জয়পুরহাটে সড়কের পাশে পড়েছিল নারীর মরদেহ

ডেস্ক রিপোর্ট:

জয়পুরহাটে সড়কের পাশ থেকে আনোয়ারা বেগম (৪০) নামে এক নারী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ নভেম্বর) সকাল ৮টায় সদর উপজেলার হিচমী-পুরানাপৈল বাইপাস সড়কের হিচমী ড্রিমস কিচেন এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আনোয়ারা বেগম আনোয়ারা তালাকপ্রাপ্ত ছিলেন। জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর সড়াইল গ্রামে তার বাবার বাড়িতে থাকতেন। ১০ বছর আগে তার দিনাজপুরের হাকিমপুর সাতআনা আলীরহাটের সেলিম হোসেনের সঙ্গে বিয়ে হয়েছিল। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে হিচমী-পুরানাপৈল বাইপাস সড়কের হিচমী ড্রিমস কিচেনের এলাকায় সড়কের পাশে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখা যায়। মরদেহের পাশে ভ্যানিটি ব্যাগ ও একজোড়া জুতা পড়েছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

নিহতের মা মজিদা বেগম বলেন, দশ বছর আগে আনোয়ারার স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়। পরে আর বিয়ে করেনি। আগের সংসারের দুটি সন্তান আছে। গত রোববার বাড়ি থেকে বের হয়। আজ সকালে শুনি মেয়ে আর নেই।

জয়পুরহাট থানা পুলিশের উপপরির্দশক (এসআই) সাজ্জাদ হোসেন বলেন, সড়কের পাশে এক নারীর মরদেহ পাওয়া গেছে। মরদেহের পাশে পাওয়া ভ্যানিটি ব্যাগে মোবাইল ফোন ও আয়না ছিল। মুঠোফোনে সূত্র ধরে ওই নারীর পরিচয় পাওয়া গেছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

চম্পক কুমার।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *