বিনোদন

ভারতের পাট চুকে গেল শাকিব-সোনালের!

ডেস্ক রিপোর্টঃ শাকিব খানকে জড়িয়ে ধরে একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন বলিউড নায়িকা সোনাল চৌহান। ছবিটি সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। রোম্যান্টিক মুডের এই ছবিটি দেখে নেটিজেনরা ব্যবহার করেছেন বর্তমান সময়ের ভাইরাল সংলাপ, ‘জাস্ট লুকিং লাইক অ্যা ওয়াও’!

সোনালের ইনস্টাগ্রাম পোস্ট দেখলে এমন একাধিক মন্তব্য চোখে পড়বে যেখানে অনুসারীরা জানাচ্ছেন, এই জুটির রোমান্স দেখার অপেক্ষায় আছেন। পোস্ট করা এই ছবিটিতে অনুসারীরা ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে দিচ্ছেন।

জানা যায়, জাহিদ আকবরের লেখা বালামের গাওয়া একটি গানের শুটিং দৃশ্য এটি। রণবীর কাপুর ও আলিয়া ভাটের ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবি ‘কেশারিয়া’ ছবির গানের শুটিং যেখানে হয়েছে, একই লোকেশনে শাকিব-সোনালের রোম্যান্টিক এই গানটি দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।

এই ছবিতে শাকিব খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সোনাল চৌহান। যিনি ইমরান হাসমি, প্রভাস, অমিতাভ বচ্চনসহ তামিল, তেলুগুর নামকরা অভিনেতাদের সঙ্গে অভিনয় করেছেন। এছাড়া অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, রাহুল দেব প্রমুখ। বাংলাদেশ, পশ্চিমবঙ্গ ও মুম্বাইয়ের যৌথ প্রযোজনায় এতে দুই দেশের পরিচিত শিল্পীরা আছেন। ‘দরদ’ সাইকো থ্রিলার রোম্যান্টিক ধাঁচের ছবি। আগামী বছর ভালোবাসা দিবসে এটি বাংলাদেশ, ইন্ডিয়াসহ ২০টির বেশি একযোগে মুক্তি পাবে।

গানের দৃশ্যে শাকিব খান ও সোনাল চৌহান

অনন্য মামুন জানান, যেহেতু প্যান ইন্ডিয়ান ছবি ‘দরদ’, তাই বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ভাষায় ডাবিং করে মুক্তি দেয়া হবে। এটি হতে যাচ্ছে বাংলাদেশ থেকে নির্মিত প্রথম সর্বভারতীয় ছবি।

গেল মাসের শেষ সপ্তাহ থেকে ‘দরদ’ ছবির টানা শুটিং চলেছে। নির্মাতা ফেসবুকে লিখেছেন, শেষ হলো দরদের ভারতের শুটিং। শাকিব ভাইয়ের দরদে ডুবে থাকা। আমার টিমের কঠর পরিশ্রম। এর আগে শাকিব সোনালের একটি ছবি দিয়ে মামুন ফেসবুক ক্যাপশনে জানান, এই ভাবাও, এই ভাসাও, বুকের ই মাঝে হারাও শিরোনামের গানটির কথা লিখেছেন জাহিদ আকবর। কণ্ঠ দিয়েছেন বালাম।

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *