বিনোদন

নিউ ইয়র্কে প্রিয়াঙ্কা-নিকের দিওয়ালী উদযাপন 

ডেস্ক রিপোর্টঃ হলিউড-বলিউড দুই ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা দম্পতি নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। চলতি সপ্তাহের শেষে নিউ ইয়র্কে একটি দীপাবলি অনুষ্ঠানের আয়োজন করেন এই জুটি। তাদের সেই অনুষ্ঠানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে রাজত্ব করছে । সম্প্রতি বিবাহ বিচ্ছেদ নিয়ে আলোচনায় থাকা জো জোনাসকেও দেখা যায় বন্ধুদের সাথে এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে।

অনুষ্ঠানে বলিউডের ‘দেশী গার্ল’ এবং ভারতের বিদেশী জামাতা- দু’জনের পোষাকেরই বেশ প্রশংসা হচ্ছে। প্রিয়াঙ্কা রেড ওয়াইন রঙের ভেলভেট কাপড়ের ব্লাউজ ও ওড়না পড়েছিলেন। সাথে ছিল সোনালী কাজে উজ্জ্বলিত ক্রিম রঙের লেহেঙ্গা। স্ত্রীর সাথে সামঞ্জস্য রেখেই ক্রিম রঙের কুর্তা-পাজামা পড়েছিলেন নিক। তার উপর ফুলেল ছাপার রঙিন জ্যাকেট।

তাদের আউট লুকের তারিফ করছেন নেটিজেনরা। ছবিগুলোও ব্যাপক আকারে  শেয়ার করা হচ্ছে। ভারতীয় সংস্কৃতির চর্চা ও সম্মান করার জন্য বরাবরই ভালোবাসা পান এই দম্পতি। পার্টি শেষে বন্ধুদের সাথে বসে ডিনার করতে দেখা গেছে নিক, প্রিয়াঙ্কা এবং জো-কে।

ছবি: সংগৃহীত

২০১৮ সালে বিয়ে করার পর থেকেই বিনোদন আলোচনার একটা বিশেষ অংশ দখল করে আসছেন এই দম্পতি।। স্ত্রী বয়সে ১০ বছর বড় হওয়া থেকে শুরু করে, রেড কার্পেটে অদ্ভুত সাজে উপস্থিত হওয়া- ভক্তদের প্রশংসা, নিন্দা, হাসাহাসি সবকিছুই দেখেছেন তারা।

তবে বরাবরই নিজের ভারতীয় জাতিসত্ত্বাকে বজায় রাখায় প্রিয়াঙ্কা নেটিজেনদের পছন্দের শীর্ষে থাকেন। অস্কারে শাড়ি পড়ে উপস্থিত হওয়া হোক বা মেয়ের ভারতীয় নামকরণ- তিনি সবসময় ঐতিহ্যকে ধরে রাখার চেষ্টা করেন। আর এ বিষয়ে সবসময়ই সহযোগীতা করেন তার স্বামী নিক।

ভারতীয় অনুষ্ঠানের ব্যাপারে সবসময় বেশ উৎসাহী থাকেন নিক। ভারতীয় না হয়েও এদেশের সংস্কৃতির প্রতি তার শ্রদ্ধা- সব অনুষ্ঠানে নজরে পড়ে। এবারও তার ব্যতিক্রম হয়নি। আমেরিকাতে বন্ধু-বান্ধব ও পরিবার নিয়ে বেশ ধুমধাম করেই দিওয়ালি উদযাপন করলেন নিক-প্রিয়াঙ্কা।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *