বিনোদন

ছবিতে দেখে নিন বেকহামের প্রথম ভারত সফর

ডেস্ক রিপোর্টঃ প্রথমবার ভারত ভ্রমণে এসেছিলেন বিশ্ববিখ্যাত ব্রিটিশ ফুটবলার ডেভিড বেকহাম। ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে তিন দিনের এই সফরে ভারত ছাড়ার আগে তিনি গিয়েছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ‘মান্নাত’-এ। কিং খান নিজে তাকে আমন্ত্রণ জানিয়েছিলেন। এক পোস্টের মাধ্যমে কিং খান বেকহামকে ঘিরে তার অনুভূতি ব্যক্ত করেছেন।

এই বলিউড তারকা তার সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় বেকহামকে ঘিরে একটি সুন্দর পোস্ট করেছেন। বেকহামের সঙ্গে একটি ছবি পোস্ট করে কিং খান এই পোস্টে লিখেছেন, ‘এক আপাদমস্তক ভদ্রলোকের সঙ্গে গতকাল এক আইকন রাত ছিল। আমি সব সময় তার বড় ভক্ত। কিন্তু তার সঙ্গে দেখা করার পর আর শিশুদের সঙ্গে তাঁর হৃদ্যতা দেখে আরও উপলব্ধি করি যে ফুটবলের থেকেও বেশি তার মানবিকতা আর নম্র স্বভাব। বেকহামের পরিবারকে জানাই ভালোবাসা। পরম বন্ধু, ভালো থাকুন, আনন্দে থাকুন। আর এবার একটু ঘুমান।’

শাহরুখ খানের মান্নাতে ডেভিড বেকহাম

দেশে ফিরেই শাহরুখকে ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ পোস্ট করেছেন বেকহাম। ভালোবাসার ইমো দিয়ে শাহরুখের উদ্দেশ্যে তিনি লিখেছেন, ‘আপনি অসাধারণ মানুষ। আপনার বাসায় পা রেখে সম্মানিত বোধ করেছি। আপনার সঙ্গে নৈশভোজ সত্যিই উপভোগ করেছি। আমার প্রথম ভারত সফরের শেষ দিনটা আপনার কারণে স্মরণীয় হয়ে থাকবে। আপনাকে ধন্যবাদ। আপনি ও আপনার পরিবার লন্ডনে আমার বাসায় আমন্ত্রিত যেকোনো দিন, যেকোনো সময়।’

ডেভিড বেকহামের সঙ্গে এক সময়ের পর্দা কাপানো নায়িকা কারিশমা কাপুর

বেকহামের জন্য শাহরুখ মান্নাতে এক জমকালো নৈশভোজের আয়োজন করেছিলেন। বেকহাম কিং খানের আমন্ত্রণ গ্রহণ করে মান্নাত-এ হাজির ছিলেন। এই রাতে শাহরুখের বাসায় যেন চাঁদের হাট বসেছিল। বেকহামের সঙ্গে দেখা করতে বিটাউনের একঝাঁক তারকা এই রাতে মান্নাত-এ হাজির ছিলেন। জনপ্রিয় এই ফুটবলারকে অতিথি হিসেবে পেয়ে শাহরুখ যে আপ্লুত, তা বলার অপেক্ষা রাখে না।

শাহরুখের পার্টিতে ডেভিড বেকহাম ও মালাইকা আরোরা

গত বুধবার ফুটবলার বেকহাম মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত-নিউজিল্যান্ডের সেমিফাইনাল ম্যাচ দেখতে উপস্থিত ছিলেন। ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে তিন দিনের ভারত ভ্রমণে এসে এই খ্যাতনামা ফুটবলার বেশ কিছু হাই প্রোফাইল পার্টিতে অংশগ্রহণ করেছিলন। এ ছাড়া তিনি অনেক বলিউড তারকার সঙ্গে দেখা করে সময় কাটিয়েছেন।

কাপুর পরিবারের পার্টিতে ডেভিড বেকহামের সঙ্গে অনিল কাপুর, সোনম ও তার স্বামী আনন্দ আহুজা

১৬ নভেম্বর আম্বানি পরিবার বেকহামকে আমন্ত্রণ জানিয়েছিল। বলিউড অভিনেত্রী সোনম কাপুর আর তার শিল্পপতি স্বামী আনন্দ আহুজাও পার্টি দিয়েছিলেন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *