খেলার খবর

ভারতীয় সমর্থকদের সামলানোর পরিকল্পনা জানালেন কামিন্স

ডেস্ক রিপোর্ট: দেখতে দেখতে বিদায়ের দ্বারপ্রান্তে বিশ্ব ক্রিকেটের প্রতিযোগিতার সবচেয়ে বড় মঞ্চ, ওয়ানডে বিশ্বকাপ। ভারতে ১৩তম আসরের ফাইনালে স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামছে অস্ট্রেলিয়া। আগামীকাল বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে আহমেদাবাদের মাঠে মুখোমুখি হচ্ছে এই দুই পরাশক্তি।

নরেদ্র মোদী স্টেডিয়ামে স্বাগতিকদের ১ লক্ষ ৩০ হাজার দর্শকের সামনে তাদের মাটি থেকেই সোনালী ট্রফিটি জয় করে নিয়ে আসতে চায় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। তবে বিশাল এই সমর্থক সামলানো মোটেও সহজ কাজ হবেনা অজিদের জন্য। তবে সমর্থক সমুদ্র সামালতে আগে থেকেই পরিকল্পনা করে রেখেছেন তাদের অধিনায়ক প্যাট কামিন্স। আজ (শনিবার) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বলেছেন এ নিয়ে।

কামিন্স বলেন, “যেহেতু তাদের দেশ তাই দর্শকরা অবশ্যই খুব একতরফা হবে। তবে খেলার মাঠে একটি বড় জনসংখ্যার নীরবতা দেখার চেয়ে সন্তোষজনক আর কিছুই নেই এবং আগামীকাল এটাই আমাদের লক্ষ্য।”

এমন এক ম্যাচের কোনো মুহূর্তই মিস করতে চান না ডানহাতি এই পেসার। তিনি আরও বলেন, “আপনাকে ফাইনাল ম্যাচের প্রতিটি অংশকেই আলিঙ্গন করে নিতে হবে। ম্যাচের মাঝে যাই ঘটুক, সেটাও আপনাকে মেনে নিতে হবে। কেবল কোনো অনুশোচনা নিয়ে আপনি দিনটি অবশ্যই শেষ করতে চাইবেন না।”

আসরের প্রথম দুই ম্যাচ হারার পর টানা আট জয় তুলে নিয়ে বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছে কামিন্সের দল। তাদের প্রতিপক্ষ হলো টানা ১০ ম্যাচ অপরাজিত থাকা ভারত। স্বাগতিক হিসেবে ভারতই ফেভারিট এই বিষয়ে কোনো সন্দেহ নেই অজি অধিনায়কের। তবে নিজেদের যোগ্যতা ও আত্মবিশ্বাস দিয়ে ফাইনাল ম্যাচে জ্বলে উঠতে চান তিনি। দলকে এনে দিতে চান কাঙ্ক্ষিত সেই সোনালী ট্রফি।  

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *