বিনোদন

প্রকাশ্যে শ্রদ্ধা-আলিয়ার আচরণে বিস্মিত সবাই

ডেস্ক রিপোর্টঃ বলিউডের নায়করা একসঙ্গে বসে আড্ডা দিতে পারে, বন্ধুত্ব রাখতে পারে কিন্তু নায়িকারা কখনোই একে অপরের বন্ধু হতে পারে না- একটা সময় এটাই যেন মিথ হয়ে গিয়েছিলো।

তার কারণও কম ছিলো না। বলিউডের ইতিহাস ঘাটলে দুই নায়িকার মধ্যে এমন বহু খবর পাওয়া যাবে যারা একে অণ্যের মুখ পর্যন্ত দেখতেন না। ব্যক্তিগত, প্রেমঘটিত কিংবা পেশাগত ঈর্ষা- নানা কারণ থাকতে পারে এর পেছনে।

শ্রীদেবী-মাধুরী, শ্রীদেবী-জয়া প্রদা, জয়া বচ্চন-রেখা, শাবানা আজমী-স্মিতা পাতিল থেকে শুরু করে কারিনা কাপুর-প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা-আমিষা প্যাটেল, কারিনা-বিপাশা বসু, প্রিয়াঙ্কা-টুইঙ্কেল, ঐশ^রিয়া-রানি মুখার্জি, কঙ্গনা রানৌত-তাপসী পান্নু, কঙ্গনা-সোনম কাপুর, সোনম-দীপিকা, দীপিকা-ক্যাটরিনা; এসব নায়িকাদের দ্বন্দ্ব বিনোদন পাতায় ভালোই রসদ জুগিয়েছে।

ক্যারিয়ারের শুরুর দিকে আলিয়া ভাট ও শ্রদ্ধা কাপুর

এই তালিকায় সর্বশেষ নাম আলিয়া ভাট আর শ্রদ্ধা কাপুর। ভক্তরা এই দুই তারকাকে একে অন্যের প্রতিদ্বন্দ্বী ভাবতেই পছন্দ করেন। কারণ দুই জনই একই বছরে তারকাখ্যাতি পান। দুজনের সোশ্যাল মিডিয়া অনুসারীর সংখ্যা নিয়েও চলে তুলনা। আলিয়ার ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ আর শ্রদ্ধার ‘আশিকী ২’ থেকে শুরু হয় এই তুলনা। এরপর আলিয়া ভাট নিজেকে নিয়ে গেছেন দেশের শীর্ষ অভিনেত্রীর অবস্থানে, পিছিয়ে পড়েন শ্রদ্ধা। যা শ্রদ্ধা ভক্তরা মানতে নারাজ। তাদের মতে শ্রদ্ধাও দারুণ মেধাবী-সুন্দরী। কিন্তু আলিয়া প্রভাব খাটিয়ে শ্রদ্ধাকে কোনঠাঁসা করেছেন।

কিন্তু এই দুই অভিনেত্রীর মুখে বা আচরণে এমন কিছুই প্রকাশ পাইনি কখনো। আর এবার তারা একে অপরের সঙ্গে যে আচরণ করলেন তাতে নেটিজেনদের মুখ ‘হা’ হয়ে গেছে!

আলিয়া ভাট ও শ্রদ্ধা কাপুর

গতকাল মুক্তি পেয়েছে আলিয়া ভাটের কামব্যাক সিনেমা ‘জিগরা’র ট্রেইলার। এরইমধ্যে তা দর্শকের তুমুল প্রশংসা কুড়াচ্ছে। আলিয়া ভাটের অভিনয়ের প্রশংসা আরও একবার চারিদিকে। এবার বাদ থাকলেন না শ্রদ্ধা কাপুরও। তিনি সোশ্যাল মিডিয়ার মতো পাবলিক প্ল্যাটফর্মেই আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠলেন। ‘জিগরা’র ট্রেলার দেখে শ্রদ্ধা কাপুর লিখেছেন, ‘কী চমৎকার ট্রেলার আলিয়া ভাট, এ সিনেমা তো ভাইকে নিয়ে হলে গিয়ে দেখতে হবে।’

আলিয়াও শ্রদ্ধার এই দারুণ আচরণে মুগ্ধ। তাই সঙ্গে সঙ্গে প্রতিক্রিয়া জানাতে ভোলেননি। শ্রদ্ধার সাম্প্রতিক ব্লকবাস্টার হিট সিনেমা ‘স্ত্রী ২’কে রেফারেন্স হিসেবে ব্যবহার করে আলিয়া লিখেছেন ‘ধন্যবাদ আমার ব্লকবাস্টার স্ত্রী’।

শ্রদ্ধা ও আলিয়ার সোশ্যাল মিডিয়া পোস্টের স্ক্রিনশট

যে দুই তারকাকে নিয়ে সর্বদা সবাই তুলনা করতে ব্যস্ত, মনে করেন তাদের মধ্যে সাপে-নেউলে সম্পর্ক, তাদের এমন আচরণ দেখে যারপরনাই বিস্মিত নেটিজেন।

প্রসঙ্গত, করণ জোহরের ধর্মা প্রোডাকশন ও আলিয়ার ইটারনাল সানশাইন প্রযোজিত ‘জিগরা’ মুক্তি পাবে আগামী ১১ অক্টোবর। ভাই-বোনের সম্পর্ক নিয়ে নির্মিত ভাসান বালা পরিচালিত এই ছবিতে আলিয়ার ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন নেটফ্লিক্স মুভি ‘দ্য আর্চিজ’ তারকা ভেদাং রায়না। ভাইকে বাঁচাতে আলিয়ার আপ্রাণ চেষ্টা ও ধুন্দুমার অ্যাকশন সবাইকে মুগ্ধ করেছে।

‘জিগরা’ সিনেমার পোস্টারে আলিয়া ভাট ও ভেদাং রায়না

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *