বিনোদন

দুই কারণে আমাকে মারপিট করা হয়েছে: হিরো আলম

ডেস্ক রিপোর্টঃ আলোচিত ও সমালোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেছেন, একজন আরেকজনকে উস্কে দিয়ে আমার ওপর হামলা করেছে। দুটি কারণে আদালত চত্বরে আমাকে মারপিট করা হয়েছে। একটি হলো বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে কটূক্তির অভিযোগ এনে ও আরেকটি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর বিরুদ্ধে মামলার ঘটনায়।

তিনি বলেন, গত রোববার দুইটি রাজনৈতিক (বিএনপি-আওয়ামী লীগ) দলের নেতাকর্মীরা আমাকে মারপিট করেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ৩টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল চত্বরে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রাজনীতি করে নয়, নাটক সিনেমায় ভাইরাল হয়েছেন মন্তব্য করে তিনি বলেন, একটি রাজনৈতিক দলের অনেক নেতা বলেছেন আমি ভাইরাল হওয়ার জন্য নাটক সাজিয়েছি। এ ধরণের মিথ্যা, গুজব ছড়ানো হয়েছে। এই কথার তীব্র নিন্দা জানাচ্ছি। 

তিনি আরও বলেন, একটি দলের কিছু বহিস্কৃত নেতারা আমার উপর অতর্কিত হামলা চালিয়েছে। ভিডিও ফুটেজ দেখে তাদেরকে শনাক্ত করেছি। তাদের বিরুদ্ধে মামলা করা হবে। হাসিনা সরকার পতনের সময় আমি সামনের সারিতে থেকে আন্দোলন করেছি। তারপরও আমার উপর হামলা করা হলো। আমার ইমেজকে নষ্ট করার জন্য একটি পক্ষ ষড়যন্ত্র করছে।

প্রসঙ্গত, গত রোববার (৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে আদালত চত্বরে সাংবাদিকদের সঙ্গে মামলার বিষয়ে কথা বলার সময় ৫ থেকে ৭ জন যুবক তারেক রহমানকে নিয়ে কটূক্তি করার অভিযোগ এনে অতর্কিত হামলা চালান। এই ঘটনার পর রবিবার সন্ধ্যায় জেলা বিএনপির কার্যালয়ে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। এতে জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা বলেন, হিরো আলমের ওপর বিএনপির কেউ হামলা করেনি।

উল্লেখ্য, গত রবিবার বগুড়ার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হিরো আলম ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রচারণার সময় মারধর ও ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি একই আসনে উপ-নির্বাচনে কারচুপি ও মারপিটের অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলায় ওবায়দুল কাদের, বগুড়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেন ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালকে আসামি করা হয়।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *