বিনোদন

আবেদনে ঠাসা ৪১ বছরের নেহা ভাসিনের জন্মদিনের ছবি

ডেস্ক রিপোর্টঃ বলিউড তারকা নেহা ভাসিন। তাকে শুধু সংগীতশিল্পী বললে ভুল হবে। বলা ভালো, এন্টারটেইনার। কারণ যেমন গানের গলা, তেমনি পারেন নাচতে, মডেলিংয়েও কম যান না। তার ঝুলিতে আছে সালমান খানের ‘জাগ ঘুমেয়া’, ক্যাটরিনা কাইফের ‘ঢুনকি’, প্রিয়াঙ্কা চোপড়ার ‘আসসালামু ইশকুম’-এর মতো সুপারহিট গান। তাইতো বলিউডের সেই অল্প কয়েকজন সংগীতশিল্পীর একজন তিনি, যিনি ডাক পেয়েছেন বিখ্যাত রিয়েলিটি শো বিগ বসে। বিগ বস ওটিটি মাতিয়ে তিনি মূল বিগ বসেও আসেন ওয়াইর্ল্ড কার্ড এন্ট্রি হিসেবে।

৪১-এও সমান আবেদনময়ী নেহা ভাসিন

তবে এখন আবারও গানে মন দিয়েছেন এই তারকা। আজ ১৮ নভেম্বর এই আবেদনময়ী শিল্পী ৪১-এ পা রাখলেন। কিন্তু তার ফ্যাশন স্টেটমেন্ট দেখলে ষোড়শীরাও লজ্জা পেয়ে যাবেন। অনেক ক্ষেত্রে বলিউড নায়িকাদের চেয়েও সাহসী পোশাকে তিনি স্বাচ্ছন্দ্যে চলাফেরা করেন। তবে সব ধরনের পোশাকেই তিনি সমান মোহনীয় হয়ে ওঠেন। ফ্যাশন নিয়ে নিয়মিত চ্যালেঞ্জ নিতে দেখা যায় নেহা ভাসিনকে। বেশিরভাগ সময়ই নেটিজেনদের বাহবা পেয়ে থাকেন এই সুন্দরী গায়িকা।

জন্মদিনে এভাবেই একান্তে সময় কাটালেন নেহা ভাসিন

স্টেজ পারফরমেন্সে রয়েছে তার আলাদা নামডাক। আর বিন্দাস লাইফস্টাইলের জন্য তাকে ভক্তরা অন্য রকমভাবে জায়গা করে দেন মনের ভেতরে। তিনি কোন কিছু লুকাতে পছন্দ করেন না, সব সময়ই খুল্লামখুল্লাভাবে নিজের মতামত প্রকাশ করেন।

নেহার ৪১ তম জন্মদিনের ছবি

জন্মদিনে হালকা গোলাপি রঙের একটি কেক কেটে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন নেহা। তাকে দুহাতে ভালোবাসা বিলিয়েছেন ভক্তরা। নেহার জন্মদিনের ছবি বলে কথা, একটু ব্যতিক্রম না হলে কি হয়? এবারের ছবিতেও কালো স্বল্প বসনে নেহা ধরা দিয়েছেন দারুণ আবেদনময়ী হয়ে।

৪১-এও সমান আবেদনময়ী নেহা ভাসিন

জন্মদিনের আগেই হিন্দুস্তান টাইমসকে এক সাক্ষাৎকার দিয়েছেন নেহা। সেখানে তিনি বলেছেন, ভারতের বিভিন্ন অঞ্চলের ফোক গানকে তিনি সবার সামনে নিয়ে আসতে চান। তারই পরিপ্রেক্ষিতে তিনি কিছুদিন আগে প্রকাশ করেন পাঞ্জাবী গান ‘কুট কুট বাজরা’। গানটি দর্শকের পছন্দ হয়েছে। এর আগেও একই অঞ্চলের ‘বাজরে ডা সিত্তা’ তার কণ্ঠে দারুণ জনপ্রিয়তা পায়।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *