খেলার খবর

বিশ্বকাপ শেষেই মন খুলে হতাশ হইয়েন: সাকিব

ডেস্ক রিপোর্ট: চলমান বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে জয় পেয়েছিল বাংলাদেশ। কিন্তু, এরপরেই ঘটে ছন্দপতন। টানা তিন ম্যাচ হেরে সেমি ফাইনালে উঠার সমীকরণটা অনেক কঠিনই করে তুলেছে সাকিব আল হাসানের দল। তবে এ নিয়ে এখনই টাইগার ভক্তদের হতাশ হতে মানা করেছেন টাইগার অধিনায়ক সাকিব। আগামীকাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচ পূর্ববর্তী প্রেস কনফারেন্সে সাকিব ভক্তদের শুনিয়েছেন আশার বাণী। 

তিনি বলেছেন, ” এখনও সম্ভাবনা আছে। আমি যেটা বললাম যে, আমরা না পারলে অন্যরা আমাদের সাহায্য করছে। এরকম যদি হতে থাকে আর আমরা যদি নিজেদের একটু সাহায্য করতে পারি। কাগজে-কলমে যদি আপনি দেখেন, এখনও খুব ভালো সুযোগ আছে আমাদের। এত তাড়াতাড়ি হতাশ হবেন না, বিশ্বকাপ শেষ হলে মন খুলে হতাশ হইয়েন।”  

ইনজুরির কারণে চলতি বিশ্বকাপে ভারতের বিপক্ষে মাঠে নামতে পারেননি অধিনায়ক সাকিব আল হাসান। যার কারণে শঙ্কা রয়েছে আগামীকাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও তিনি খেলবেন কি না। তবে আপাতত তেমন একটা ব্যথা নেই বলে জানিয়েছেন তিনি। জানিয়েছেন, ম্যাচে তাঁর খেলার সম্ভাবনাই বেশি। 

“গতকাল যখন ট্রেনিং করেছি তখন কোনো কিছু (ব্যাথা) ফিল করিনি। নেগেটিভ কোনো কিছু ফিল করিনি। আজ আবার ট্রেনিং করবো, যদি সবকিছু ঠিকঠাক থাকে, তাহলে আমি পুরোপুরি ফিট ইনশাল্লাহ।”- প্রেস কনফারেন্সে সাকিব। 

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *