খেলার খবর

পিচ বিতর্কে এবার মুখ খুললেন রোহিত

ডেস্ক রিপোর্ট: সেমির আগেও ছিলো সমালোচনা। আয়োজক ভারতের বিরুদ্ধে একাধিক প্রশ্ন উঠেছিল পিচের আউট-ফিল্ড নিয়ে। তবে সেমি থেকে তা চলে আসে ইন-ফিল্ডে, সরাসরি পিচ নিয়ে। গত বুধবার ভারত-নিউজিল্যান্ড ম্যাচের আগে পিচ বদল নিয়ে শুরু হয় এই বিতর্ক। যা গড়িয়েছে আসরের ফাইনালেও।

আহমেদাবাদের নরেদ্র মোদী স্টেডিয়াম। আসরে এই মাঠে এর আগে হয়েছে চারটি ম্যাচ। এর মধ্যে ছিল গত ১৪ অক্টোবরের ভারত-পাকিস্তান ম্যাচটি। সেই পিচেই নাকি হবে ফাইনাল ম্যাচ। এমন প্রশ্ন নিয়েই এবারের অভিযোগ। এর আগে পিচ বিতর্ক নিয়ে নিজেদের মন্তব্য জানিয়েছেন ফাইনালের প্রতিপক্ষ অজি ক্রিকেটাররা। এবার মন্তব্য করলেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা।

ফাইনালের আগে সাংবাদিকদে সঙ্গে আলাপকালে একাধিক প্রশ্ন উঠে এই পিচ বিতর্ক নিয়ে। সেখানে রোহিত বলেন, “পাকিস্তানের বিপক্ষে যে পিচে খেলেছিলাম, সেই পিচের থেকে এই পিচে ঘাস খানিকটা বেশি। সেই ম্যাচের পিচ দেখে আরও শুকনো লাগছিল। তবে পিচ খানিকটা তরতাজা।”

তবে উইকেট কিছুটা মন্থর হবে এটা মানলেন রোহিতও। “পিচ কিছুটা মন্থর। তবে সেখানে আক্রমণাত্মক খেলা যে অসম্ভব তা নয়। পিচ অনুযায়ী পরিকল্পনা করব। এরপর নিজেদের সেরাটা দেয়ার চেষ্টা করব।”

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *