খেলার খবর

ফের জাতীয় দলের ম্যানেজার নাফিস ইকবাল

ডেস্ক রিপোর্ট: সাকিব আল হাসান নেই নিউজিল্যান্ড সিরিজে, তাইতো আবারও জাতীয় দলের ম্যানেজারের দায়িত্বে নাফিস ইকবাল। মঙ্গলবার টেস্ট দলের একাংশ যখন অনুশীলন করছিলো তখনই সেখানে দেখা মিলল নাফিস ইকবালের। শুধু তাই নয়, দলের সঙ্গে সিলেটেও যাবেন সাবেক এই ক্রিকেটার।

নাফিস ইকবালের আবারও জাতীয় দলের ম্যানেজারের দায়িত্বে আসার বিষয়টি জানা গেছে বার্তা২৪-এর এক সূত্রে। 

দীর্ঘদিন ধরেই নাফিস আছেন বাংলাদেশ দলের ম্যানেজারের দায়িত্বে। গুঞ্জন আছে সাকিবের চাওয়ায় দলের সঙ্গে যাওয়া হয়নি ভারতে। বিশ্বকাপ শেষে আবারও নিউজিল্যান্ড সিরিজ, যেটা দিয়েই আবারও শুরু হচ্ছে নাফিসের অ্যাসাইনমেন্ট। তবে দীর্ঘ মেয়াদি পরিকল্পনার কথা জানা যায়নি, আপাতত এই সিরিজটায় তিনি থাকছেন।

বিশ্বকাপের আগেও বাংলাদেশ দলের ম্যানেজারের দায়িত্ব ছিলো কাঁধে। নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ চলাকালীন জানা যায় তিনি বিশ্বকাপ যাচ্ছেন না। জানা গেছে সাকিবের চাওয়াতেই তাকে অব্যাহতি দিতে হয়েছে। তবে ক্যাপ্টেন পরে বলেছিলেন তিনি এই ব্যাপারে কিছুই জানেন না। উল্টো নাফিসের কর্মকাণ্ডকে বলেছিলেন আনপ্রফেশনাল। যদিও সেবার ম্যানেজারের দায়িত্বে না থাকলেও বিসিবি থেকে পদত্যাগ করেননি নাফিস।

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ শুরু হবে আগামী ২৮ নভেম্বর সিলেটে। আর সিরিজ শেষ হবে আগামী ১০ ডিসেম্বর। এরপর নিউজিল্যান্ডে উড়াল দেবে বাংলাদেশ। তবে সেখানে নাফিস থাকবেন কি না সেটা জানা যায়নি এখনো।  

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *