খেলার খবর

‘বিশ্বকাপ ব্যর্থতা ভুলে বাংলাদেশ ক্রিকেট দল ঘুরে দাঁড়াবে’

ডেস্ক রিপোর্ট: বিশ্বকাপ ব্যর্থতা ভুলে বাংলাদেশ ক্রিকেট দল ঘুরে দাঁড়াবে বলে মনে করেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ওপেনার ব্যাটসম্যান জাভেদ ওমর বেলিম গোল্লা। তিনি মনে করেন দোষারোপের সংস্কৃতি ভুলে দেশের ঘরোয়া ক্রিকেটকে ঢেলে সাজাতে হবে। না হলে ক্রিকেটের অপূরণীয় ক্ষতি হতে যাবে।

মঙ্গলবার (২১ নভেম্বর) ব্রুভানা মোমেন্টস নামক একটি ভিডিও কন্টেস্টে সমাপনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এই প্রতিযোগিতার আয়োজন করে সোস্যাল-কমার্স প্ল্যাটফর্ম ফ্যানফেয়ার। ভিডিও তৈরি করে দুই নির্মাতাকে পুরস্কৃত করে ফ্যানফেয়ার।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়ে জাভেদ ওমর বলেন, ‘বিশ্বকাপে আমাদের ধারাবাহিকতা ছিল না। কোচিং স্টাফদের উপর দোষারোপ ও বিশ্বকাপ মুখী চিন্তা বাদ দিয়ে দেশের ক্রিকেটের উন্নতি নিয়ে ভাবতে হবে।’

বাংলাদেশের প্রথম স্পোর্টস ড্রিঙ্কস ‘ব্রুভানা’র এই প্রতিযোগিতার থিম ছিল ব্রুভানা ড্রিঙ্কস পান করে রিভিউ শেয়ার করা। অ্যাপ ব্যবহারকারীরা ব্রুভানা নিয়ে শেয়ার করেন দুর্দান্ত সব ভিডিও। সেরা কনটেন্ট ক্রিয়েটরদের জন্য ঘোষণা করা হয়েছিল জিম ল একসেসোরিজ ও ড্রিঙ্কস প্যাক সহ আকর্ষণীয় সব পুরস্কার। এই উপলক্ষে ফ্যান ফেয়ারের ধানমন্ডি কার্যালয়ে অনুষ্ঠিত হয় এক জমকালো পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম।

ছবি: বার্তা২৪.কম

এছাড়াও উপস্থিত ছিলেন ব্রুভানার অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার অঙ্কন আরোহি এবং মার্কেটিং এক্সেকিউটিভ রাসেল হোসেইন।

অনুষ্ঠান প্রসঙ্গে জাভেদ ওমর বেলিম বলেন, ‘ফ্যানফেয়ার বাংলাদেশের তরুণদের প্রতিভা নিয়ে যেভাবে কাজ করছে, সেটি নি:সন্দেহে প্রশংসার দাবিদার। নান্দনিক কনটেন্ট বানানো ও শপিংয়ের এটি একটি অনন্য প্ল্যাটফর্ম।’

এদিন ‘ব্রুভানা মোমেন্টস’ -এর পাশাপাশি ফ্যান ফেয়ারের আরেকটি মেগা কন্টেস্ট ‘প্লে-এট-হোম’-এর ও পুরস্কার দেয়া হয়। ক্রিকেটার জাভেদ ওমর বেলিম সকল পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেন।

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *