খেলার খবর

ইবিতে খেলাকে কেন্দ্র করে দফায় দফায় মারামারি

ডেস্ক রিপোর্ট: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীদের দুই গ্রুপের মধ্যে অন্তত চার দফায় মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন দুই গ্রুপের অন্তত ৭ জন শিক্ষার্থী।

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকাল সাড়ে ৫ টায় বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

এ সময় ফুটবল মাঠের পাশে একদল শিক্ষার্থী ক্রিকেট খেলছিলেন। দুইপক্ষের বলকে কেন্দ্র করে এই সংঘর্ষ হয়। এ সময় এলোপাতাড়ি লাঠির আঘাতে উভয়পক্ষের অন্তত ৭ জন আহত হয়। আহতদের বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনার পর বিশ্ববিদ্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পরে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডি ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সেখানে উপস্থিত হলে পরিস্থিতি শান্ত হয়।

আহতরা হলেন- মার্কেটিং বিভাগের তুর্য খান, সাফি, সিয়াম, ইসলামের ইতিহাস বিভাগের জিয়ন সরকার, কবির হোসাইন, ল এন্ড ল্যান্ড ম্যানেজমেন্টের বিজন রয়, ফাইন্যান্স এন্ড ব্যাংকিংয়ের জাকির হোসেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদাৎ হোসেন আজাদ বলেন, ‘আমরা বিষয়টি জানতে পেরে পুলিশ পাঠিয়েছি। আবাসিক হলগুলোর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননূর যায়েদ বলেন, ‘মারামারি ঘটনার পর প্রক্টরের ফোন পেয়ে মেডিকেলে গিয়েছিলাম। কিছু শিক্ষার্থী আহত হয়েছেন। আবাসিক হল এলাকাজুড়ে পুলিশ মোতায়েন করা হয়েছে।’

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ ডট কম-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *