বিনোদন

রিয়াদ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সিয়াম-মিম!

ডেস্ক রিপোর্টঃ
রিয়াদ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হতে যাচ্ছে জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম অভিনীত প্রশংসিত সিনেমা ‘দামাল’।
সৌদি আরবের রিয়াদে অবস্থিত ভারতীয় দূতাবাসের নিয়মিত বার্ষিক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব Ambassadors Choice–International Film Festival-এ ছবিটি দেখানো হবে।

এই চলচ্চিত্রের জন্যই সেরা কাহিনীকারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২ জিতেছেন ফরিদুর রেজা সাগর। ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘দামাল’ পরিচালনা করেছেন রায়হান রাফী। এতে আরও অভিনয় করেছেন শরিফুল রাজ, শাহনাজ সুমিসহ এক ঝাঁক তরুণ তারকা।

বিশিষ্ট শিশুসাহিত্যিক ও একুশে পদকপ্রাপ্ত মিডিয়া ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগর-এর কাহিনি অবলম্বনে নির্মিত সিনেমাটি উৎসবে ‘দামাল’ চলচ্চিত্রটি প্রদর্শিত হবে আগামী ৮ ডিসেম্বর। পক্ষকালব্যাপী এই উৎসব শুরু হবে ২৪ নভেম্বর ২০২৩ থেকে। চলচ্চিত্র উৎসবে বিভিন্ন দেশের কুটনীতিক, উচ্চপদস্থ ব্যক্তিবর্গ এবং প্রবাসী বাংলাদেশীরা অংশগ্রহণ করবেন।

সিয়াম আহমেদ ও বিদ্যা সিনহা মিম 

এ প্রসঙ্গে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বলেন, ‘আমি খবরটি জেনে সত্যি আনন্দিত হয়েছি। কারণ আমাদের সিনেমা বিদেশের মাটিতে দেখানো হবে। দেশের প্রবাসী দর্শকের সঙ্গে বিদেশিরাও আমাদের কাজ দেখবেন। এটা গর্বের বিষয়। কারণ, আমরা শিল্পীরা কাজ করি দর্শকের জন্য। যতো বেশি দর্শকের কাছে আমাদের মেধা ও পরিশ্রমের কাজগুলো পৌঁছায়, ততোই আমাদের আনন্দ হয়। এজন্যই শিল্পীরা কিন্তু নিজের দেশের গণ্ডি ছাড়িয়ে সব সময় আন্তর্জাতিক অঙ্গনে কাজ করতে চায়।’

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *