বিনোদন

সম্পর্ক উন্নয়নে কার্তিকের জন্মদিনকে বেছে দিলেন করণ

ডেস্ক রিপোর্টঃ বলিউডের অন্যতম সফল পরিচালক-প্রযোজক করণ জোহর আর তরুণ প্রজন্মের জনপ্রিয় নায়ক কার্তিক আরিয়ানের শীতল সম্পর্কের কথা অনেকেরই জানা। করণের হিট সিনেমা ‘দোস্তানা’র সিক্যুয়েলে কাস্ট করেছিলেন কার্তিককে। হুট করেই তাকে বাদ দেন! সে সময় করণ অভিযোগ করেছিলেন, কার্তিক অনেক বেশি পারিশ্রমিক আদায় করেছেন। একইসঙ্গে তিনি চিত্রনাট্যে অনেক খবরদারি করছিলেন। যদিও সেই প্রজেক্ট এখনও স্থগিত রয়েছে। সেই থেকে তাদের সম্পর্ক নষ্ট হয়ে যায়। সেই সম্পর্ক উন্নয়ন করতে এবার করণ জোহরই নতুন পদক্ষেপ নিলেন।

আজ ২২ নভেম্বর ৩৩ এ পা দিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। আর তার এই বিশেষ দিনেই বিশেষ এক ঘোষণা দিলেন করণ। বুধবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি পোস্ট শেয়ার করেছেন তিনি। দিয়েছেন নতুন ছবির ঘোষণা। যেখানেই অভিনয় করবেন বলিউডের কার্তিক।

আসন্ন ছবিটির প্রযোজনা করবে ধর্মা প্রোডাকশন ও বালাজি টেলিফিল্মস। পরিচালনা করবেন সন্দীপ মোদী। আপাতত শুধু কার্তিক আরিয়ানের নামই সামনে এসেছে। সিনেমার নাম বা আর কে কে থাকছে এই প্রোজেক্টে, তা এখনও জানানো বাকি। ২০২৫ সালের ১৫ আগষ্ট মুক্তি পাবে এই সিনেমা এমনটাও ঘোষণা এসেছে।

করণ জোহর ও কার্তিক আরিয়ান

সিনেমাটির ঘোষণা দিয়ে এর ক্যাপশনে করণ লিখেছেন, ‘বিশেষ দিনে এই বিশেষ ঘোষণা করতে পেরে আমি ভীষণ আনন্দিত। কার্তিক, তোমাকে জন্মদিনের শুভেচ্ছা। আমাদের এই একসঙ্গে পথচলা যেন আরও শক্তিশালী হয় এবং কখনই বড় পর্দায় জাদু তৈরি করা বন্ধ না হয়।’

কার্তিক আরিয়ানও তার আসন্ন এই নতুন সিনেমা নিয়ে পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘বীরত্ব ও ত্যাগে পরিপূর্ণ আমাদের গৌরবময় ভারতীয় ইতিহাসের একটি অবিস্মরণীয় অধ্যায় এখন আমার জীবনের অংশ হতে চলেছে। আমার হৃদয়ের খুব কাছের একটি বিষয়ৃ অত্যন্ত প্রতিভাবান সন্দীপ মোদীর সঙ্গে নতুন যাত্রা শুরু করতে পেরে গর্বিত এবং উত্তেজিত। সঙ্গে থাকছেন পাওয়ার হাউস করণ জোহরের ধর্মা প্রোডাকশন এবং একতা কাপুরের বালাজি টেলিফিল্মস।’

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *