কালাই

কালাইয়ে ছেলের কুড়ালের আঘাতে বাবা নিহত, আটক ২

ডেস্ক রিপোর্ট:

পারিবারিক কহলের জের ধরে জয়পুরহাটের কালাইয়ে ছেলের কুড়ালের আঘাতে বাবা নিহত হওয়ার ঘটনায় অভিযুক্ত ছেলে ও তার স্ত্রীকে আটক করেছে কালাই থানা পুলিশ। 

নিহত আব্দুল আলীম (৪০) কালাই উপজেলার গারামতলা-পূর্বকৃষ্টপুর গ্রামের মৃত আবু বক্কর সিদ্দীকের ছেলে। বাবাকে হত্যাকান্ডে অভিযুক্ত ছেলের নাম রিজভী (২০)। আর রিজভীর স্ত্রীর নাম জান্নাতি বেগম। 

হত্যাকান্ডের ঘটনায় বুধবার বেলা সোয়া দুটায় নিহতের ভাই বাবলু ফকির বাদী হয়ে নিহতের ছেলে রিজভী এবং তাঁর স্ত্রী জান্নাতি বেগমকে আসামি করে কালাই থানায় মামলা দায়ের করার পর পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

এলাকাবাসী, পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, বাবার অমতে ছেলে রিজভী বিয়ে করেন কিছু দিন আগে৷ এরপর স্ত্রী জান্নাতি বেগমের সঙ্গে রিজভী ভিন্ন জায়গায় থাকতেন। একপর্যায়ে গত সোমবার স্ত্রীকে নিয়ে রিজভী নিজের বাবার বাড়িতে উঠেন। ওইদিন গভীর রাতে পারিবারিক কলহের জের ধরে ছেলে রিজভী আহম্মেদ তাঁর বাবা আব্দুল আলিমকে কুড়াল দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হয়। এসময় আব্দুল আলিমের চিৎকারে স্থানীয়রা এসে তাঁকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে, কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাঁকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার (২২ নভেম্বর) সকালে আলিমের মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে ছেলে রিজভী ও তার স্ত্রী পলাতক ছিলেন। পরে পুলিশি অভিযানে আটক হোন তাঁরা।

কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী জানান, ছেলের হাতে বাবা নিহত হওয়ার ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে কালাই থানায় বুধবার সোয়া দুটার দিকে দুজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত রিজভী এবং তাঁর স্ত্রী জান্নাতি বেগমকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে।

মো: চঞ্চল বাবু/ডেইলি জয়পুরহাট

সংবাদটি প্রথম প্রকাশিত হয় ডেইলি জয়পুরহাট-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *