বিনোদন

শুটিং করতে পাবনায় শাকিবের আমেরিকান নায়িকা!

ডেস্ক রিপোর্টঃ ২০২২ সালের শুরুর দিকে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছিলেন সুপারস্টার শাকিব খান। আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফিকে এই ছবির নায়িকা হিসেবে কাস্ট করার পর বেশ আলোচনাও হয় সে সময়। দীর্ঘদিন হয়ে গেলেও ছবিটির কোন আপডেট পাওয়া যাচ্ছিল না। অবশেষে ছবিটির কাজ শুরু হতে যাচ্ছে। সামনের মাসেই ক্যামেরা ওপেন হচ্ছে শাকিব খানের পরবর্তী সিনেমা ‘রাজকুমার’-এর।

যুক্তরাষ্ট্রে সিনেমাটির মহরতের পর সেখানে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও সেটি আর হচ্ছে না। বাংলাদেশেই শুরু হবে এর শুটিং। এজন্য নায়িকা কোর্টনি কফিকেও আসতে হচ্ছে বাংলাদেশে। সিনেমাটির প্রযোজক আরশাদ আদনান জানিয়েছেন, আগামী ১০ ডিসেম্বর থেকে ‘রাজকুমার’-এর শুটিং শুরু হবে পাবনায়।

কেন ১০ তারিখ বেছে নেওয়া সেটাও জানিয়েছেন তিনি। এদিন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের জন্মদিন। তাই বাবার জন্মদিন উপলক্ষ্যেই ১০ তারিখে সিনেমাটির শুটিং শুরু করতে চান প্রযোজক ছেলে। আরশাদ আদনান বলেন, ‘১০ ডিসেম্বর থেকে শুটিং শুরু হবে। এদিন আমার বাবা মহামান্য রাষ্ট্রতির জন্মদিন। তার প্রতি সম্মান জানিয়ে এই দিনটিকেই আমরা শুটিং শুরুর দিন হিসেবে নির্ধারণ করেছি।’

যুক্তরাষ্ট্রে ‘রাজকুমার’-এর মহরতে শাকিব খান ও কোর্টনি কফি

প্রযোজকের কথার সঙ্গে সুর মিলিয়ে একই কথা বললেন পরিচালক হিমেল আশরাফ। জানালেন, পাবনাতে শুরু হবে রাজকুমারের শুটিং। সেটা আগামী ১০ ডিসেম্বর। শেষ হবে আমেরিকায়। আপাতত শুটিং শুরুর প্রস্তুতি চলছে।

হিমেল আশরাফ বলেন, ‘কিছুদিন আগে আমেরিকা গিয়েছিলাম। কোর্টনি কফি মোটামুটি বাংলা শিখে নিজেকে প্রস্তুত করেছেন। তিনি ঢাকায় আসবেন। কিন্তু কবে আসবেন এটি এখনও চূড়ান্ত হয়নি। আরও যারা অভিনয় করবেন শুটিংয়ের আগে নাম জানানো হবে।’

 

সংবাদটি প্রথম প্রকাশিত হয় বার্তা ২৪ এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *